‘সিআইডি তদন্তের নির্দেশ দেব, কাউকে ছাড়ব না’, অডিও ক্লিপ ফাঁস নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি মমতার

01:16 PM Apr 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অডিও ক্লিপ ফাঁস নিয়ে গলসির সভা থেকে নাম না করে বিজেপিকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। হুঙ্কার ছেড়ে বললেন, “এর পিছনে যারা রয়েছে, তাদের ছাড়ব না।” ভোট প্রচারের সময়সীমা কমানো নিয়ে তুলোধোনা করলেন কমিশনকে।

Advertisement

শুক্রবার বিজেপির (BJP) তরফে একটি অডিও প্রকাশ করা হয়। বিজেপির দাবি, সেটি শীতলকুচির ঘটনার ঠিক পরেই পার্থপ্রতিম রায়ের সঙ্গে মমতার ফোনালাপের অডিও। সেখানে মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, “সবক’টা সিআরপিএফকে গ্রেপ্তার করাব। ডেডবডিগুলো এখন রেখে দাও। আজকে পরিবারগুলোকে বলবে, কেউ ডেডবডি নেবে না। কালকে ডেডবডিগুলো নিয়ে র‍্যালি হবে।” এরপর পার্থপ্রতিমের উদ্দেশে মমতাকে বলতে শোনা গিয়েছে, তুমি এক কাজ কর, পুরো এফআইআর করবে। আইনজীবীকে দিয়ে, নিজের ইচ্ছামতো করবে না। বাড়ির লোক যে এফআইআর করবে সেটা আমি বলে দেব ভোটের পর। এখনই পুলিশ বয়ান নিতে গেলে দেবে না। ভাল করে এফআইআর করতে হবে। যাতে কম্যান্ড জোন থেকে শুরু করে এসপি থেকে শুরু করে, সবক’টা ফাঁসে।” বিষয়টি নিয়ে তোলপাড় হয় রাজ্য-রাজনীতি। কেন্দ্রের বিরুদ্ধে ফোন ট্যাপিংয়ের অভিযোগ তোলে তৃণমূল।

[আরও পড়ুন: বারাসত জেলা স্বাস্থ্যদপ্তরে বিধ্বংসী অগ্নিকাণ্ড, প্রচুর কোভিড ভ্যাকসিন নষ্টের আশঙ্কা]

শনিবার গলসিতে নির্বাচনী সভা থেকে অডিও ক্লিপ ফাঁস প্রসঙ্গে তীব্র আক্রমণ করেন বিজেপিকে। বলেন, “কোনও উন্নয়নের কথা বলতে পারছে না। আমি কোথায় কার সঙ্গে কথা বলছি ট্যাপ করছে। আমি সিআইডিকে অর্ডার দেব বিষয়টা তদন্ত করে দেখতে। আমি ছেড়ে দেব না। কে বা কারা এটা করেছে তাদের খুঁজে বের করবই। শীতলকুচির ঘটনারও তদন্ত হবে।” এদিন সভা থেকে কমিশনকে তোপ দেগে মমতা বলেন, “বিজেপির নির্দেশে প্রচারের সময় কমানো হল। কিন্তু দফা কমানো হল না। এরপর কোনও বড় ঘটনা ঘটলে তার দায় নিতে হবে কমিশনকেই।” ভ্যাকসিনের অভাবের জন্যও এদিন ফের মোদি সরকারকে দুষলেন তৃণমূল সুপ্রিমো।

Advertisement
Next