shono
Advertisement
C V Ananda Bose

সিসিটিভি ফুটেজ নিয়ে 'জনতার দরবারে' রাজ্যপাল, 'বাদ শুধু মমতা ও তাঁর পুলিশ', বলছেন বোস

Published By: Sayani SenPosted: 06:35 PM May 08, 2024Updated: 08:00 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্লীলতাহানির অভিযোগ নিয়ে টানাপোড়েনের মাঝে এবার নজিরবিহীন পদক্ষেপ রাজভবনের। 'সচ কে সমনে' নামে এক উদ্যোগে সিসিটিভি ফুটেজ নিয়ে 'জনতার দরবারে' রাজ্যপাল। তার ফলে রাজ্যের যে কেউ চাইলে রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখতে পারবেন। শুধুমাত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর পুলিশ সিসিটিভি ফুটেজ দেখতে পারবেন না। বুধবার বিকেলে রাজভবনে অফিসিয়াল X হ্যান্ডেলে এমনই বিবৃতি জারি করা হয়েছে।

Advertisement

রাজভবনের সিসিটিভি ফুটেজ কীভাবে আমজনতা দেখতে পাবেন, সে সংক্রান্ত বিস্তারিত তথ্যও ওই বিবৃতিতে উল্লেখ করা হয়েছে। রাজভবনের তরফে দেওয়া ওই বিবৃতিতে দুটি ই-মেল আইডি দেওয়া হয়েছে। সেগুলি হল: adcrajbhavankolkata@gmail.com এবং governor-wb@nic.in। একটি ফোন নম্বরও দেওয়া হয়েছে তাতে। নম্বরটি হল: ০৩৩ ২২০০ ১৬৪১। সিসিটিভি ফুটেজ দেখতে আগ্রহীদের এই দুই ই-মেল আইডি অথবা ফোন নম্বরে যোগাযোগ করতে হবে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা নাগাদ প্রথম একশোজন আবেদনকারীকে সিসিটিভি ফুটেজ দেখানো হবে। 

[আরও পড়ুন: ‘ফুলকুমারি’ সেজেই মেট গালায়, ‘লাপাতা লেডিজ’-এর নিতাংশিকে দেখে আপ্লুত নেটপাড়া]

উল্লেখ্য, রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী গত বৃহস্পতিবার বোমা ফাটান। দাবি করেন, রাজ্যপাল বোস তাঁর দুবার শ্লীলতাহানি করেন। হেয়ার স্ট্রিট থানায় অভিযোগও দায়ের করেন। যদিও অভিযোগ খারিজ করে দেন সি ভি আনন্দ বোস(C V Ananda Bose)। এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক যোগসাজশ রয়েছে বলেই মনে করছেন তিনি। আর তার পরই রাজভবনের তরফে বিবৃতি জারি করা হয়।

সংবাদমাধ্যমে মিথ্যা বিবৃতি দেওয়ার অভিযোগ রাজভবনে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। এমনকী ভোটের সময় পুলিশ রাজভবনে প্রবেশের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা জারি হয়। রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগে তোলপাড় রাজনৈতিক মহল। ইতিমধ্যে বিশেষ তদন্তকারী দল বা SET গঠন করেছে কলকাতা পুলিশ। সিসিটিভি ফুটেজও চেয়ে পাঠানো হয় বলেই খবর। যদিও তা এখনও কলকাতা পুলিশের বিশেষ তদন্তকারী দলের হাতে এসে পৌঁছয়নি বলেই জানা গিয়েছে। তারই মাঝে রাজভবনের এই পদক্ষেপ যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: ‘পুবের লোকেরা যেন চিনা, দক্ষিণেররা আফ্রিকানদের মতো’, ফের বোমা ফাটালেন পিত্রোদা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্লীলতাহানির অভিযোগ নিয়ে টানাপোড়েনের মাঝে এবার নজিরবিহীন পদক্ষেপ রাজভবনের।
  • 'সচ কে সমনে' নামে এক উদ্যোগে সিসিটিভি ফুটেজ নিয়ে 'জনতার দরবারে' রাজ্যপাল।
  • তার ফলে রাজ্যের যে কেউ চাইলে রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখতে পারবেন।
Advertisement