shono
Advertisement

WB Panchayat Election 2023: রাজ্যপাল ফিরতেই ফের শুটআউট বাসন্তীতে, আহত তৃণমূল কর্মী

শনিবার রাতেই বাসন্তীতে গুলিবিদ্ধ হয় প্রাণ হারান এক যুব তৃণমূল কর্মী।
Posted: 09:54 AM Jul 04, 2023Updated: 01:37 PM Jul 04, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পঞ্চায়েতে ভোটের (WB Panchayat Election 2023) দিন যত এগোচ্ছে, ততই ঘনঘন অশান্তির চিত্র উঠে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে। একদিনের মধ্যেই ফের শুটআউট দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। ফের নিশানায় তৃণমূল (TMC) কর্মী। সোমবার রাতে দলীয় বৈঠক সেরে ফেরার পথে এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় তাঁকে বাসন্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয় বলে খবর। নেপথ্যে গোষ্ঠীদ্বন্দ্ব নাকি অন্য কিছু, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

জানা যাচ্ছে, সোমবার রাতে বাসন্তীর হিরন্ময়পুর এলাকার বাসিন্দা খগেন খাটুয়া নামে এক তৃণমূল কর্মী। সোমবার রাতে ঝড়খালি উপকূলীয় থানার নফরগঞ্জ এলাকা দিয়ে তিনি দলীয় বৈঠক সেরে বাড়ি ফেরার সময় তাঁকে লক্ষ্য করে গুলি (Shootout) চালানো হয় বলে অভিযোগ। গুলি লাগে তাঁর পায়ের পিছনদিকে। এরপর খগেনকে বাসন্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। প্রাথমিক চিকিৎসার পর বাসন্তী (Basanti) হাসপাতাল থেকে তাঁকে পাঠানো হয়েছে কলকাতার এক হাসপাতালে।

[আরও পড়ুন: ইডির জিজ্ঞাসাবাদের ধাক্কা সামলে ফের ‘সক্রিয়’ সায়নী ঘোষ, আজ কাটোয়ায় প্রচার]

কে বা কারা তাঁকে গুলি করল, সেই অভিযুক্ত ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এর পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব না অন্য কোনও রাজনৈতিক দল যুক্ত, তাও খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য, গত শনিবার রাতে বাসন্তীর ফুলমালঞ্চ এলাকায় গুলিতে মৃত্যু হয় জিয়ারুল মোল্লা নামে এক যুব তৃণমূল কর্মীর। সে খবর শুনে সোমবার সকালে উত্তরবঙ্গ থেকে ফিরেই সরাসরি রাজ্যপাল সি ভি আনন্দ বোস গাড়িতে চলে যান বাসন্তী। সারাদিনই প্রায় তিনি ঘুরেছেন বাসন্তীর বিভিন্ন এলাকায়। কথা বলেছেন স্থানীয় মানুষজনের সঙ্গে। ক্যানিংয়ে সেচ দপ্তরের গেস্ট হাউসে ডেকে মৃতের পরিবারের সঙ্গে দেখা করে কথা বলেছেন রাজ্যপাল। তিনি বাসন্তী থেকে বেরিয়ে যেতে কয়েক ঘণ্টার মধ্যেই আবার ফের চলল গুলি। যার জেরে এলাকার সামগ্রিক পরিস্থিতি নিয়ে নতুন করে উদ্বেগ শুরু হয়েছে।

[আরও পড়ুন: পরকীয়ায় জড়িয়েছেন স্বামী! রাগে যৌনাঙ্গে ধারালো অস্ত্রের কোপ স্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার