shono
Advertisement

WB Panchayat Poll: ভোটের কাজ করতে গিয়ে ‘নিখোঁজ’ ভোটকর্মী, থানায় মিসিং ডায়েরি করলেন স্ত্রী

ভাঙড়-২ ব্লকের দক্ষিণ গাজিপুরে ডিউটি পড়েছিল তাঁর।
Posted: 08:50 PM Jul 09, 2023Updated: 08:53 PM Jul 09, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ভোট নেওয়ার প্রক্রিয়া শেষ হয়ে যাওয়ার পরও বাড়ি ফিরলেন না দক্ষিণ ২৪ পরগনার এক ভোট কর্মী। বাড়ি ফেরার পথেই তিনি নিখোঁজ হয়ে যান বলে খবর। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাঁঠালিয়া এলাকায়। জীবনতলা থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী।  পুলিশ জানিয়েছে, অভিযোগে ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

জীবনতলা থানার দক্ষিণ বাঘমারি এলাকার বাসিন্দা সঞ্জয় সর্দারের ভোটের ডিউটি পড়েছিল ভাঙড়-২ ব্লকের দক্ষিণ গাজিপুরের ১০৭ নম্বর বুথে এসএসকে স্কুলে। ওই ভোটগ্রহণ কেন্দ্রে সঞ্জয় সর্দার ছিলেন দ্বিতীয় পোলিং অফিসার। ভোটগ্রহণের পর সমস্ত কাজ শেষ করে রাত প্রায় আড়াইটা নাগাদ কাঁঠালিয়া হাইস্কুলে DCRC (ডিস্ট্রিবিউশন সেন্টার, রিসিভিং সেন্টার) সেন্টারে ব্যালট বক্স-সহ অন্যান্য সামগ্রী জমা দেন তিনি। এরপর বাড়ি ফেরার রাস্তা ধরেন।

[আরও পড়ুন: আচমকাই দিল্লি সফরে রাজ্যপাল, শাহের মন্ত্রকে পঞ্চায়েত ভোটের রিপোর্ট দিতে?]

কাঁঠালিয়া বাসস্ট্যান্ড থেকে বাস ধরে শিয়ালদহ (Sealdah) যাওয়ার কথা ছিল সঞ্জয়বাবুর। সেখান থেকে ট্রেনে ক্যানিংয়ে (Canning)যেতেন। কিন্তু তিনি রবিবার বিকেল পর্যন্ত বাড়িতে ফেরেননি। সঞ্জয়বাবু একটি প্রাথমিক স্কুলের শিক্ষক। হঠাৎ করে তিনি নিখোঁজ হয়ে যাওয়ায় চিন্তায় পড়েছে তার পরিবার। রবিবার বিকেল পেরিয়ে গেলেও সঞ্জয়বাবু বাড়ি না ফেরায় তাঁর স্ত্রী টুম্পা সর্দার জীবনতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অত্যন্ত উদ্বেগে সময় কাটাচ্ছে পরিবার। তবে ঠিক কী ঘটেছে, সে সম্পর্কে কারও কোনও ধারণা নেই বলেও জানান। 

[আরও পড়ুন: ‘মৃত্যুর এই খেলা মেনে নেবেন?’, বাংলার পঞ্চায়েত ভোটে অশান্তি নিয়ে রাহুলকে তোপ স্মৃতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার