shono
Advertisement
Kabir Shankar Bose

প্রচারে চমক শ্রীরামপুরের বিজেপি প্রার্থীর, সাফাইকর্মীদের পা ধুইয়ে দিলেন কল্যাণের প্রাক্তন জামাই

বিজেপি প্রার্থীর এই আচরণকে অবশ্য নাটক বলেই দাগিয়েছে তৃণমূল নেতৃত্ব।
Posted: 03:16 PM Apr 20, 2024Updated: 04:06 PM Apr 20, 2024

সুমন করাতি, হুগলি: ভোট বড় বালাই। ভোটারদের মন জয় করতে কত কিছুই না করতে হচ্ছে প্রার্থীদের। হিরণের মতো তারকা প্রার্থীকে সম্প্রতি ভোটারের হেঁশেলে ঢুকে রান্না করতে দেখা গিয়েছে। আবার সুভাষ সরকারের মতো দক্ষ রাজনীতিক প্রচারে বেরিয়ে কখনও জুতো পালিশ করছেন। আবার কখনও ভোটারদের স্নান করিয়ে চমক দিচ্ছেন। আর এবার সেই তালিকায় নাম জুড়লেন শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশংকর বোস। প্রচারে বেরিয়ে মহিলা সাফাইকর্মীদের পা ধুইয়ে দিলেন তিনি। বিজেপি প্রার্থীর এই আচরণকে অবশ্য নাটক বলেই দাগিয়েছে তৃণমূল নেতৃত্ব।

Advertisement

শনিবার সকালে হুগলির চাঁপদানিতে নির্বাচনী প্রচারে বেরন শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশংকর বোস (Kabir Shankar Bose)। প্রচার চলাকালীন মহিলা সাফাইকর্মীদের সঙ্গে দেখা করেন তিনি। নিজে হাতে জল দিয়ে তাঁদের পা ধুইয়ে দেন বিজেপি প্রার্থী। তিনি বলেন, "যেভাবে বাড়িতে আমাদের মা ঘরবাড়ি গুছিয়ে রাখেন। পরিষ্কার করেন। সেভাবেই সাফাইকর্মী মা-বোনেরা আমাদের সমাজ, আমাদের পাড়াকে পরম মমতায় পরিষ্কার রাখেন। তাই প্রতি আমরা কৃতজ্ঞ। সে কারণেই তাঁদের পা ধুইয়ে দিয়ে আশীর্বাদ নিলাম।" কবীরশংকরের এই পদক্ষেপকে খোঁচা দিয়েছে তৃণমূল। স্রেফ প্রচারের আশায় বিজেপি প্রার্থী এই কাজ করেছেন বলেই দাবি রাজ্যের শাসক শিবিরের। 

[আরও পড়ুন: কাকভোরে কালীগঞ্জে বিস্ফোরণে উড়ল সোনার দোকান, ঝলসে গেলেন মালিক]

উল্লেখ্য, শ্রীরামপুরে এবার লোকসভা ভোটে প্রাক্তন শ্বশুর-জামাইয়ের লড়াই। কবীরশংকর বোস শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন জামাই। ২০০৫ সালে ইংল্যান্ড থেকে এলএলবি পাশ করেছিলেন কবীরশংকর। তার পর ২০০৬ সালে সুইজারল্যান্ড থেকে এমবিএ পাশ করেন। গত ২০১০ সালে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মেয়েকে বিয়ে করেন কবীরশংকর। প্রথমে স্বাভাবিক ছন্দে জীবন চললেও, সম্পর্ক স্থায়ী হয়নি। ৭ বছরের মাথায় ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। চূড়ান্ত তিক্ততার মধ্যে দিয়ে শেষ হয় সম্পর্ক। প্রাক্তন শ্বশুরের বিরুদ্ধে পাঁচ কোটি টাকার মানহানির মামলাও করেছিলেন কবীর। এবার ভোটে শেষ হাসি কে হাসেন, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: ছেলের বেশে মেয়েদের সঙ্গে প্রেম! প্রস্তাব প্রত্যাখানে ‘অ্যাসিড হামলা’র হুমকি, গ্রেপ্তার নাবালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement