shono
Advertisement
Titagarh

মেয়েকে শ্বাসরোধ করে 'খুন', বাবার অভিযোগে টিটাগড়ে গ্রেপ্তার মা

শ্বাসরোধ করে মেয়েকে খুন করা হয়েছে বলেই অভিযোগ।
Published By: Sayani SenPosted: 09:19 AM Oct 26, 2024Updated: 09:22 AM Oct 26, 2024

অর্ণব দাস, বারাকপুর: মেয়েকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে টিটাগড় থানার অন্তর্গত বারাকপুরের ডি রোডের আনন্দপুরী এলাকায়। মৃতের নাম রাজন্যা ঘোষ (১২)। বাবা ইন্দ্রজিৎ ঘোষের অভিযোগের ভিত্তিতে মা কবিতা ঘোষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, টানা বৃষ্টির কারণে শুক্রবার বাড়িতে মা, মেয়ে এবং বাবা তিনজনই ছিলেন। মা মেয়ে ছিল আলাদা ঘরে আর বাবা ছিলেন পাশের ঘরে। সন্ধেয় ঘুম থেকে উঠে ইন্দ্রজিৎ পাশের ঘরে স্ত্রী ও মেয়েকে ডাকাডাকি শুরু করেন। দরজা ভিতর থেকে বন্ধ থাকায় তিনি খুলতেও পারছিলেন না। তাই দুশ্চিন্তা বাড়লে ইন্দ্রজিৎবাবু প্রতিবেশী-সহ টিটাগড় থানায় খবর দেন।

অভিযোগ, এর পর দরজা ভাঙলে দেখা যায়, বিছানায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে মেয়ে রাজন্যা। মেঝেতে বসে রয়েছে মা কবিতা। অনেক ডাকাডাকি করেও সাড়া না মেলায় পুলিশের সহযোগিতায় নাবালিকাকে নিয়ে যাওয়া হয় বারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসক নাবালিকাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুর কারণ হিসাবে শ্বাসরোধ করে খুন বলেই জানতে পারেন তদন্তকারীরা। স্বাভাবিকভাবেই দরজা ভিতর থেকে বন্ধ থাকায় স্ত্রীর বিরুদ্ধেই থানায় অভিযোগ দায়ের করেন স্বামী। এর পর রাতেই কবিতাকে টিটাগড় থানায় নিয়ে আসে পুলিশ। পরে তাকে গ্রেপ্তার করা হয় বলেই পুলিশ সূত্রে খবর। ধৃত কবিতা মানসিকভাবে অসুস্থ বলেই স্থানীয় সূত্রে খবর। এদিন রাতে ওই বাড়িতে গিয়েছিলেন বারাকপুর পুরসভার চেয়ারম্যান উত্তম দাস। তিনি জানান, অত্যন্ত মর্মান্তিক ঘটনা। এই ঘটনায় মায়ের বিরুদ্ধেই অভিযোগ উঠেছে শুনেছি। পুলিশ তদন্ত করছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement