shono
Advertisement
Hooghly

সম্পর্ক ভাঙতে নারাজ, নাছোড় প্রেমিককে রাস্তায় ফেলে মার প্রেমিকা ও তাঁর মায়ের

মারধরের কথা স্বীকার করেছেন দুই মহিলাই।
Published By: Paramita PaulPosted: 12:24 PM May 26, 2024Updated: 12:24 PM May 26, 2024

সুমন করাতি, হুগলি: চলে যেতে চেয়েছিলেন প্রেমিকা। কিন্তু তাঁকে ছাড়তে রাজি ছিলেন না 'নাছোড়' প্রেমিক! আর তাই যুবককে ডেকে এনে বেধড়ক মারধরের অভিযোগ উঠল হুগলির উত্তরপাড়ায়। কাঠগড়ায় প্রেমিকা ও তাঁর মা।

Advertisement

শনিবার ভর সন্ধেয় হুগলির উত্তরপাড়ায় কাঁঠাল বাগান বাজারে এলাকায় এক যুবককে বেধড়ক মারধর করতে দেখেন স্থানীয়রা। সন্ধেবেলা রাস্তা ধরে এক যুবককে ছুটতে ছুটতে আসতে দেখেন তারা। পিছনে একটি বাইক আসছিল। দুই মহিলা-সহ তিনজন ছিলেন তাতে। যুবকটি ছুটতে ছুটতে থেমে যায়। এর পর বাইক থেকে তিনজন নেমে মারধর করতে শুরু করে। দুই মহিলা যুবকের গোপনাঙ্গে আঘাত করে বলে দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা। শেষপর্যন্ত তাঁরাই পুলিশকে ফোন করেন। পুলিশ এসে যুবককে উদ্ধার করে নিয়ে যান। অভিযুক্তদের কড়া শাস্তি দাবি করেছে স্থানীয়রা।

[আরও পড়ুন: ইতিহাস নয়, আজ গুরু গম্ভীরের তাড়না ‘আনফিনিশড বিজনেস’]

স্থানীয়রা জানিয়েছেন, দেড় বছর ধরে ছেলেটির সঙ্গে যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন ওই যুবতী। যুবক সম্পর্ক ভাঙতে অস্বীকার করায় ফোন করে ডেকে মারধর করা হয় বলে অভিযোগ। যুবকের বিরুদ্ধে উত্যক্ত করার অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন যুবক। তাঁর দাবি, সম্পর্ক ঠিক করার টোপ দিয়ে ডেকে আনা হয়েছিল। তার পরই মারধর করা হয়। মারধরের কথা স্বীকার করেছেন দুই মহিলাই।

[আরও পড়ুন: অ্যাপের সাহায্যে ফোনে মহিলাকণ্ঠে ‘টোপ’, ৭ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সন্ধেবেলা রাস্তা ধরে এক যুবককে ছুটতে ছুটতে আসতে দেখেন তারা।
  • দুই মহিলা-সহ তিনজন ছিলেন তাতে।
  • বাইক থেকে তিনজন নেমে মারধর করতে শুরু করে।
Advertisement