shono
Advertisement

কপিলমুনি মন্দিরের কাছে অতিথি নিবাসে মহিলাকে ‘খুন’, পলাতক সঙ্গী

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।
Posted: 01:17 PM Nov 26, 2023Updated: 01:17 PM Nov 26, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: কপিলমুনি মন্দিরের কাছে অতিথি নিবাস থেকে উদ্ধার মহিলার দেহ। স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেওয়ার পরদিনই তাঁর দেহ উদ্ধার করা হয়। পলাতক সঙ্গী। সে খুন করে দেহ ফেলে পালিয়ে গিয়েছে বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। পুলিশ মহিলার সঙ্গীর খোঁজে তল্লাশি শুরু করেছে।

Advertisement

ভারত সেবাশ্রম সংঘের মহারাজ জানিয়েছেন, শনিবার স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেন দুজনে। পরিচয়ের প্রমাণপত্র হিসাবে ওই ব্যক্তি তাঁর আধার কার্ডও দেখিয়েছিলেন। ওইদিনই ঘর ছাড়ার কথা ছিল বলেই খবর। তবে তাদের দুজনেরই ঘর বন্ধ ছিল দীর্ঘক্ষণ। তা দেখেই সন্দেহ হয় কর্মীদের। ডাকাডাকি শুরু হয়। তবে কারও সাড়াশব্দ পাওয়া যায়নি। বাধ্য হয়ে অতিথি নিবাসের কর্মীরা গঙ্গাসাগর কোস্টাল থানায় ফোন করেন। পুলিশও তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়।

[আরও পড়ুন: NRS কাণ্ডের ছায়া, শিলিগুড়িতে খাবারে বিষ মিশিয়ে ১৪টি কুকুরছানাকে ‘খুন’]

দরজা ভেঙে ভিতরে ঢুকে কার্যত হতবাক হয়ে যায় পুলিশ। দেখে অতিথি নিবাসের ঘরের ভিতর পড়ে রয়েছে মহিলার দেহ। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এই ঘটনার পর থেকে নিখোঁজ মহিলার সঙ্গী। তাই মনে করা হচ্ছে ওই ব্যক্তি খুন করেছে মহিলাকে। তার খোঁজ শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: পুলিশের সামনেই যুবক খুনে অভিযুক্তকে মার-ট্যাক্সি ভাঙচুর, চিংড়িহাটায় তুমুল উত্তেজনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement