shono
Advertisement

Breaking News

হাজার খুঁজেও মেলেনি সরকারি চাকুরে পাত্র, ‘অবসাদে’গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুবতী

পরিবারের একমাত্র মেয়ের মর্মান্তিক মৃত্যুতে শোকে পাথর পরিবার।
Posted: 05:22 PM Dec 31, 2021Updated: 05:22 PM Dec 31, 2021

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: সরকারি চাকুরে পাত্রকেই বিয়ে করবেন। নয়ত সাত পাকে বাঁধা পড়বেন না। কিন্তু দীর্ঘদিন ধরে খুঁজেও মনমতো পাত্র মেলেনি। আর সেই কারণেই অবসাদে আত্মঘাতী হলেন মুর্শিদাবাদের (Murshidabad) খড়গ্রামের যুবতী। এমনই অনুমান পরিবারের সদস্যদের। বাড়ির একমাত্র মেয়ের এমন মর্মান্তিক মৃত্যুতে ভেঙে পড়েছেন সকলে। খড়গ্রাম থানার পুলিশ সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

আত্মঘাতী শিল্পী ঘোষ।

পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার অন্তর্গত মাড়গ্রাম গ্রাম পঞ্চায়েতের গুরুটিয়া গ্রামের বাসিন্দা বছর ছাব্বিশের শিল্পী ঘোষ। বৃহস্পতিবার বাড়িতে তাঁকে ঝুলন্ত (Hanging body)অবস্থায় উদ্ধার করে পুলিশ। তড়িঘড়ি তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা শিল্পী ঘোষকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের (Post mortem) জন্য মর্গে পাঠানো হয়।

[আরও পড়ুন: ঘুমের ওষুধ মেশানো বিরিয়ানি খাইয়ে ছেলেকে শ্বাসরোধ করে খুন! আত্মঘাতী বাবা]

প্রতিবেশী ও পরিবার সূত্রে জানা গিয়েছে, শিল্পীর বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছিল। যুবতী চেয়েছিলেন, তাঁর হবু বর সরকারি চাকরিজীবী হোক। কিন্তু কোনও সরকারি চাকরিজীবী (Govt Service) পাত্রই পাওয়া যায়নি শিল্পীর জন্য। আর সেই কারণে আত্মহত্যার সিদ্ধান্ত বলে মনে করছেন পরিবারের সদস্যরা। সূত্রের খবর, অনেকবারই পাত্রপক্ষ তাঁদের বাড়িতে আসে শিল্পীকে দেখবে। কিন্তু তাঁদের কেউ সরকারি চাকুরে না হওয়ায় শিল্পী ঘোষ বারবার ওই বিয়ের প্রস্তাব বাতিল করেছিলেন। কিন্তু বৃহস্পতিবার চরম সিদ্ধান্ত নেন তিনি। নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরিবারের একমাত্র কন্যা শিল্পী ঘোষের মৃত্যুর ঘটনায় শোকে পাথর তাঁর আত্মীয়-স্বজন থেকে শুরু করে সকলে।

[আরও পড়ুন: কুলতলির পর গোসাবায় রয়্যাল বেঙ্গল টাইগার আতঙ্ক! বছরের শেষ দিনে লোকালয়ে ঢুকল বাঘ]

শিল্পীর মৃত্যুর তদন্তে নেমেছে খড়গ্রাম থানার পুলিশ। বিবাহজনিত জটিলতার জেরেই তিনি আত্মহত্যা করেছেন নাকি এর নেপথ্যে অন্য কোনও রহস্য আছে, তা খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের দাবি, বিয়ে নিয়ে অনিশ্চয়তায় ভুগছিলেন শিল্পী। তাতেই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement