shono
Advertisement

Viral Video: বিয়ে লুকিয়ে প্রেম, সত্যি ধরা পড়তেই প্রেমিকার জুতোপেটা খেল যুবক, চাটতে হল থুতুও!

প্রেমিকার এহেন শাস্তির ভিডিও ভাইরাল।
Posted: 09:45 PM Aug 27, 2022Updated: 09:45 PM Aug 27, 2022

শেখর চন্দ্র, আসানসোল: বিয়ে লুকিয়ে দিনের পর দিন এলাকার যুবতীর সঙ্গে প্রেম (Love Affair)। কিন্তু আচমকা তা ফাঁস হয়ে যায়। প্রেমিকা জানতে পারেন, তাঁর কাছে নিজের বিয়ের কথা লুকিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল যুবক। এরপরই কঠিন শাস্তি। সালিশি সভা ডেকে সকলের সামনে নিজের চটি খুলে যুবককে বেধড়ক মারলেন ওই প্রেমিকা। এমনকী থুতু ফেলে তা চাটতে বাধ্য করা হল! এবং গোটা ঘটনাই ঘটল প্রাক্তন মহিলা তৃণমূল কাউন্সিলর ও তাংর স্বামীর উপস্থিতিতে। কার্যত ‘নীতি পুলিশি’ হল সেই সভায়। ঘটনা আসানসোলের (Asansol) কুলটির। প্রেমিকার এহেন শাস্তির ভিডিও ভাইরাল। 

Advertisement

জানা গিয়েছে, বিবাহিত (Married) এক ব্যক্তি নিজের পরিচয় গোপন রেখে প্রেমের সম্পর্ক গড়েছিলেন এক যুবতীর সঙ্গে। যুবতীর অভিযোগ, প্রেক্ষিতেই এই সালিশি সভা বসানো হয়। আসানসোল পৌরনিগমের ৭১ নম্বর ওয়ার্ডে কুলটির (Kulti) রানিতলা এলাকায় এই ঘটনা ঘটে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, তৃণমূল নেতাদের নিদানে ওই যুবতী অভিযুক্ত যুবককে প্রথমে জুতোপেটা করে। পরে যুবতীর থুতু চাটানো হয় ওই অভিযুক্তকে।

[আরও পড়ুন: এবার সিবিআই নজরে তেজস্বী যাদব, পুরনো মামলায় গ্রেপ্তার হতে পারেন বিহারের উপমুখ্যমন্ত্রী!]

এই ঘটনার ভিডিও ভাইরাল (Video Viral) হতে বিষয়টি নজরে আসে। বিজেপি (BJP)মণ্ডল সভাপতি অমিত গড়াইয়ের অভিযোগ, ”খাপ পঞ্চায়েত বসিয়ে তৃণমূল নেতৃত্বে এভাবে নিজেদের হাতে আইন তুলে নিচ্ছে।” অন্যদিকে, জেলা তৃণমূল চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ের দাবি, তৎকালীন কুলটি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন নাজনি বেগম। তিনি তৃণমূলের টিকিটে জেতেননি।তিনি নির্দল কাউন্সিলর ছিলেন, পরে তৃণমূল পুরবোর্ডকে সমর্থন করেছিলেন। পরেরবার টিকিট না পেয়ে তৃণমূল ছেড়ে দেন। তার স্বামী খুরশিদ আনোয়ারও ওই সময় তৃণমূল (TMC) করলেও তৃণমূল ছেড়ে বেরিয়ে যান। এই ঘটনার কোনও দায় নেয়নি শাসকদল। 

[আরও পড়ুন: পরীক্ষা দিতে খুলতে হয়েছিল অন্তর্বাস! ফের NEET দেওয়ার সুযোগ সেই পরীক্ষার্থীদের সামনে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement