shono
Advertisement
Bally Bridge

বালি ব্রিজে বাইক রেখে 'আত্মঘাতী' যুবক, গঙ্গায় তলিয়ে গেল দেহ

সকালে বন্ধুর বাইক নিয়ে ব্রিজের উপর বসে ছিল যুবক।
Posted: 10:00 AM Apr 24, 2024Updated: 12:42 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিজের উপর বাইক রেখে গঙ্গায় (Ganga) মরণঝাঁপ যুবকের। সাত সকালে এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়াল হাওড়ার বালি ব্রিজে (Bally Bridge)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গঙ্গায় নিখোঁজ যুবকের নাম অজিত সাউ। বাড়ি আমহার্স্ট স্ট্রিট এলাকায়। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement

স্থানীয়দের তরফে জানা যাচ্ছে, সকালে প্রতিদিনই প্রাতঃভ্রমণকারীদের ভিড় থাকে বালি ব্রিজের উপর। ওই যুবককে বাইকের উপর বসে থাকতে দেখে সন্দেহ হয়নি কারও। বেশ কিছুক্ষণ ব্রিজের উপর বসে থাকার পর কাউকে কিছু বুঝতে না দিয়েই হঠাৎ গঙ্গায় ঝাঁপ দেন যুবক। ঘটনার পর রীতিমতো শোরগোল শুরু হয় এলাকায়। স্থানীয়রাই খবর দেন পুলিশে। বালি থানার তরফ থেকে খবর দেওয়া হয় দক্ষিণেশ্বর থানা এবং রিভার ট্রাফিক পুলিশকে। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, অজিত সাউ নামে ওই যুবকের বাড়ি আমহার্স্ট স্ট্রিট এলাকায়। বন্ধু রতন জয়সওয়ালের বাইক নিয়ে এসেছিল সে। ইতিমধ্যেই যুবকের খোঁজে গঙ্গায় তল্লাশি অভিযান শুরু হয়েছে। পাশাপাশি মৃতের বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় তলব করেছে পুলিশ।

[আরও পড়ুন: সাতসকালে ডানকুনিতে ওষুধের গোডাউনে বিধ্বংসী আগুন, ধোঁয়ায় ঢাকল এলাকা]

বেশ কয়েকজন প্রাতঃভ্রমণকারির দাবি, রীতিমতো মনমরা হয়ে ব্রিজের উপর বসে ছিলেন ওই যুবক। বসে সে যে এভাবে জলে ঝাঁপ দেবে এমনটা কেউ ভাবতেও পারেনি। পুলিশের প্রাথমিক ধারনা মানসিক অবসাদ থেকেই আত্মহত্যার পথে হেঁটেছেন ওই যুবক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দক্ষিণেশ্বর ও বালি থানার পুলিশ।

[আরও পড়ুন: কত টাকায় লড়েছিলেন জীবনের প্রথম মামলা? গোপন তথ্য ফাঁস প্রধান বিচারপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement