shono
Advertisement

খুন নাকি অন্য কিছু? হিন্দমোটরের বন্ধ কারখানা চত্বর থেকে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য

বন্ধ কারখানা চত্বরে ক্রমশ বাড়ছে দুষ্কৃতী দৌরাত্ম্য, দাবি স্থানীয়দের।
Posted: 12:56 PM Oct 07, 2023Updated: 01:16 PM Oct 07, 2023

সুমন করাতি, হুগলি: হিন্দমোটরের বন্ধ কারখানা চত্বর থেকে উদ্ধার যুবকের দেহ। প্রাতঃভবনে বেরিয়ে স্থানীয়রা নর্দমায় দেহটি পড়ে থাকতে দেখেন। উত্তরপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, খুন করা হয়েছে তাঁকে। তবে ঘটনাস্থলেই খুন নাকি অন্য কোথাও খুন করে দেহ কারখানা চত্বরে ফেলে রেখে যাওয়া হয়েছে, তা স্পষ্ট নয়।

Advertisement

ওই যুবকের নাম, পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয়দের দাবি, রাত বাড়লেই এলাকায় বাড়ছে অসামাজিক কাজ। বন্ধ কারখানা চত্বরে মানুষের যাতায়াত রয়েছে ঠিকই। আলোর ব্যবস্থা না থাকায় সমাজবিরোধীদের আখড়া হয়ে উঠছে ক্রমশ। সেকথা পুলিশকে বারবার জানান স্থানীয়রা। তবে তা সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলেই অভিযোগ। হিন্দমোটের বিজেপি নেতা পঙ্কজ রায়ের অভিযোগ, প্রশাসন সতর্ক না হলে অসামাজিক কাজ বন্ধ হবে না। পুলিশি নজরদারি বাড়ানোর দাবিও করেন তিনি।

[আরও পড়ুন: তিস্তার জলে ভেসে আসা অজগরের শরীরে ক্ষত, জরুরি অপারেশনে বাঁচালেন চিকিৎসকরা]

গত কয়েক মাসে বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সন্ধ্যা নামলেই নেশাখোরদের অঞ্চলে পরিণত হয় হিন্দমোটর কারখানা চত্বর। সেকথা কার্যত স্বীকার করে নিয়েছেন উত্তরপাড়ার তৃণমূল কাউন্সিলর ইন্দ্রজিৎ ঘোষ। পুলিশি নজরদারি আরও বাড়াতে হবে বলেই জানান তিনি।

[আরও পড়ুন: সিকিমের হড়পা বানে দেহ ভেসে গেল বাংলাদেশে! কোচবিহার সীমান্তে হস্তান্তর করল BGB]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার