shono
Advertisement

বাথরুমে পড়ে গিয়ে আহত অভিনেতা নীল, মাথায় পড়ল পাঁচটি সেলাই

ধারাবাহিক 'কড়ি খেলা'র শুটিংয়ের কী হবে?
Posted: 02:08 PM Jun 03, 2021Updated: 08:49 PM Jun 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাথরুমে পড়ে গিয়ে মাথায় চোট পেলেন অভিনেতা নীল চট্টোপাধ্যায় (Neil Chatterjee)। পাঁচটি সেলাই পড়েছে তাঁর মাথায়। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। অনেকটা রক্ত বের হওয়ায় শরীরে কিছুটা দুর্বলতা রয়েছে নীলের শরীরে। তবে ওষুধ চলছে এবং ডাক্তারের পরামর্শ মেনে চলছেন অভিনেতা।

Advertisement

[আরও পড়ুন: লকডাউনের নিয়ম না মেনে বাইরে ঘোরাফেরা, টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিরুদ্ধে FIR]

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ নীল। অভিনয়ের পাশাপাশি ভাল গান গাওয়ার জন্যও সুনাম রয়েছে তাঁর। এই মুহূর্তে ‘মিঠাই’, ‘কড়ি খেলা’ এবং ‘কন্যাদান’ ধারাবাহিকের সঙ্গে যুক্ত নীল। ‘মিঠাই’-এ আদিত্যর চরিত্রে অভিনয় করছেন নীল। নায়ক সিদ্ধার্থর (আদৃত রায়) ছোটবেলার বন্ধু এবং ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বী আদিত্য। সেই চরিত্রের শুটিং সবদিন থাকে না। তবে ‘কড়ি খেলা’ ধারাবাহিকের শুটিং বাড়ি থেকেই করতে হবে অভিনেতাকে। সেখানে নায়ক অপূর্বর (আনন্দ ঘোষ) তুতো ভাই অনিকেতের চরিত্রে অভিনয় করছেন নীল।

গত বছরের লকডাউনে শুটিংয়ের কাজ ছিল না। তখন ফিটনেসের উপরে জোর দিয়েছিলেন নীল। একাধিক শরীরচর্চার ভিডিও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার ‘শুটিং ফ্রম হোম’ করতে হচ্ছে। তাতে আপত্তি নেই অভিনেতার। তবে টেকনিশিয়ানদেরও পারিশ্রমিক দিতে হবে বলে দাবি নীলের। কঠিন এই সময়ে সবাইকে একজোট হয়ে লড়তে হবে বলেই মত তাঁর। কনফারেন্সে তাঁদের সেই আশ্বাস দেওয়া হয়ে বলেও জানান নীল। বাড়ি থেকে শুটিং করা সহজ নয়। তবে সকলের সুরক্ষার খাতিরে তেমনটাই করতে হচ্ছে। নিজের মেকআপ এবং পোশাকসজ্জা নিজেই করবেন বলে জানিয়েছেন নীল। ক্যামেরার দায়িত্ব সামলাবেন তাঁর স্ত্রী পৃথা।

[আরও পড়ুন: বিয়ের ৩ মাসের মধ্যেই উদ্ধার স্ত্রীর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগে গ্রেপ্তার জনপ্রিয় ইউটিউবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement