shono
Advertisement

খোলামেলা পোশাকে উপচে পড়ছে উত্তাল যৌবন! রবিবাসরীয় রাতে নেটপাড়ার ‘ক্যুইন’ পার্নো

সাহসী হলেই পোশাক বাছুন 'ফ্যাশনিস্তা' পার্নোর মতো। রইল টিপস।
Posted: 09:06 PM Aug 27, 2023Updated: 09:08 PM Aug 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় বরাবরই বোল্ড নায়িকা হিসেবে পরিচিত পার্নো মিত্র। পর্দায় চরিত্র নিয়ে এক্সপেরিমেন্টের পাশাপাশি তিনি ফ্যাশন নিয়ে বেশ সচেতন। শাড়িতে যেমন স্বছন্দ্যবোধ করেন, ঠিক তেমনই কেতাদুরস্ত ওয়েস্টার্ন পোশাক ক্যারি করতেও পার্নোর জুড়ি মেলা ভার।

Advertisement

অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্ট বরাবরই কুল অ্যান্ড ক্যাজুয়াল। পাজ্ঞনোর কাছে ফ্যাশনের আরেক নাম ‘কমফর্ট’। যেসমস্ত পোশাকে তিনি কমফর্টেবল সেসব পোশাকই বেছে নেন তিনি। ঢিলেঢালা শার্ট, রিপড জিন্স, ফ্লোরাল প্রিন্টের গাউন, সবেতেই সমানভাবে আবেদনময়ী পার্নো মিত্র।

এবার গোলাপি রঙের গাউন পরা ছবি দিয়ে নেটপাড়ায় ঝড় তুলে দিলেন টলিপাড়ার বোল্ড নায়িকা পার্নো মিত্র। হাই থাই-স্লিট গাউন থেকে উঁকি দিচ্ছে উরু। সুইমিংপুলের ধারে পার্নোর খোলামেলা পোশাক থেকে যেন উপচে পড়ছে উত্তাল যৌবন। বন্ধুদের সঙ্গে যে কোনও আউটিংয়ে কিংবা স্বামীর সঙ্গে কোথাও একান্ত মুহূর্ত কাটাতে গেলে এমন দুঃসাহসী পোশাক বেছে নিতেই পারেন।

চড়া মেকআপের লেশমাত্র নেই। মিনিম্যাল মেকআপ। ঘন আইব্রো। হালকা আইশ্যাডো। গাঢ় মাসকারা। একেবারে লাস্যময়ী অবতারে রবিবাসরীয় সন্ধেয় নেটপাড়া সরগরম করে তুললেন ‘ক্যুইন’ পার্নো। বিকিনি লুকেও পার্নোর জুড়ি মেলা ভার! আত্মবিশ্বাসী আর সাহসী হলেই টলিউড অভিনেত্রীর মতো পোশাক বাছুন।

[আরও পড়ুন: সাদা জামদানিতে মিমি, কালো জামদানিতে জয়া, কোন ‘বং বিউটি’র লুক বেশি নজর কাড়ল?]

অভিনেত্রী বর্তমানে সৌরভ পালোধী পরিচালিত ‘অঙ্ক কি কঠিন’ ছবির কাজে ব্যস্ত। যেখানে উষসী চক্রবর্তীর সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন তিনি। পর্দায় তাঁর দাপট সেভাবে না থাকলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ সক্রিয় নায়িকা। মাঝেমধ্যে ফটোশুটের ছবি দিয়ে নেটপাড়ায় শোরগোল ফেলে দেন।

[আরও পড়ুন: শিফন শাড়িতে গ্ল্যামারাস পাওলি, মুক্তো ঝরা হাসিতেই বাজিমাত ‘ফ্যাশনিস্তা’ নায়িকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement