shono
Advertisement

আয়কর দফতরের হানায় ৫ কোটি টাকার নতুন নোট উদ্ধার

যেখানে এখনও নতুন নোট বাজারে পাওয়া যাচ্ছে না, সেখানে দুই রাজনীতিক কীভাবে নতুন নোট বাড়িতে সঞ্চয় করে রাখলেন? The post আয়কর দফতরের হানায় ৫ কোটি টাকার নতুন নোট উদ্ধার appeared first on Sangbad Pratidin.
Posted: 02:16 AM Dec 02, 2016Updated: 08:46 PM Dec 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও দেশের অবস্থা বেশ বেসামাল! নতুন নোট পেতে হিমসিম খাচ্ছেন সাধারণ মানুষ। বিপাকে পড়েছেন সেলিব্রিটিরাও। অনিল কাপুরই যেমন সম্প্রতি টাকার অভাবে লাইন দিয়েছেন এটিএম মেশিনের সামনে। এর মাঝেই চাঞ্চল্য ছড়াল বেঙ্গালুরুর ঘটনায়। সেখানে দুই প্রবীণ রাজনীতিকের বাড়ি থেকে অজস্র সোনার সঙ্গে উদ্ধার হল ৫ কোটি টাকা। সবই নতুন নোটে!
আয়কর দফতরের কর্তারা জানিয়েছেন, তাঁরা ওই দুই প্রবীণ রাজনীতিকের বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করেছেন ৫ কিলোগ্রাম সোনা, ৬ কিলোগ্রাম সোনার গয়না, ল্যামবরঘিনির মতো দামি গাড়ি। সঙ্গে উদ্ধার হয়েছে ৫ কোটি টাকাও। যার পুরোটাই সংরক্ষিত ছিল নতুন নোটে।
আর এখানেই প্রশ্নের মুখে পড়েছে আয়কর দফতর থেকে শুরু করে প্রশাসন। যেখানে এখনও পর্যাপ্ত পরিমাণে নতুন নোট বাজারে পাওয়া যাচ্ছে না, সেখানে ওই দুই রাজনীতিক কীভাবে নতুন নোট বাড়িতে সঞ্চয় করে রাখলেন? প্রশ্ন উঠছে, ওই নতুন নোট তাঁদের দিলই বা কে!
আয়কর দফতর ও বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, তারা ঘটনাটির তদন্তে নেমেছে। তদন্তের স্বার্থেই ওই দুই প্রবীণ রাজনীতিকের নাম প্রকাশ করতে অনীহা দেখিয়েছে আয়কর দফতর।

Advertisement

The post আয়কর দফতরের হানায় ৫ কোটি টাকার নতুন নোট উদ্ধার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement