shono
Advertisement

ও মা! রান্নাও করতে পারে ছোট্ট ‘ভুতু’! সুস্বাদু সব ডিশ দেখে জিভে জল নেটিজেনদের

'ভুতু' কিন্তু আগের মতোই মিষ্টি আছে।
Posted: 04:22 PM Aug 30, 2021Updated: 09:20 PM Aug 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না না, এখন আর ভুতুকে ছোট্টটি বলা চলে না। হাতে, পায়ে, বয়সে এখনও ছোট্টটি থাকলেও, ‘ভুতু’ কিন্তু কাজে কম্মে বড়দেরকে মাত দিতে পারে! দেখুন ‘ভুতু’র নতুন কাণ্ড, যা দেখলে কিনা একেবারে তাক লেগে যাবে।

Advertisement

কয়েক বছর আগে একটা ছানা ভূতের কাণ্ডকারখানা দেখে দর্শক একেবারে মুগ্ধ হয়েছিল। সেই ছোট্ট ভূত মানে ‘ভুতু’ ওরফে শিশুশিল্পী আরশিয়া মুখোপাধ্যায় (Arshia Mukherjee)। সেই সময় টেলিভিশনের টিআরপি ধরে রাখতেন ছোট্ট হাতে। আরশিয়ার অভিনয় দেখার পর হিন্দিতেও তৈরি হয়েছিল ‘ভুতু’ ধারাবাহিক! (Bhootu)

[আরও পড়ুন: নুসরতের সন্তানকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হলেন যশ, গাড়ি চালিয়ে ফিরলেন বাড়ি]

এবার সেই ভুতুই এবার করে দেখাল দারুণ এক কাণ্ড। নিজের হাতে বানিয়ে ফেলল, চিকেন বাটার মশালা ও বাটার নান! আর সেই রান্নার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনরা একেবারে থ! অনেকেই তো বিশ্বাসই করতে পারছেন না, ছোট্ট ভুতু এটা করতে পারে।

ইনস্টাগ্রাম প্রোফাইলে চিকেন বাটার মশালা ও বাটার নানের ছবি পোস্ট করে আরশিয়া লিখলেন, আইআইএইচএম সেমিফাইনাল ছিল। আর এই সেমিফাইনালে আমি চিকেন বাটার মশালা ও বাটার নান বানিয়ে ছিলাম!

এই ছবি দেখেই নেটিজেনরা কমেন্ট বক্সে আদর পাঠিয়ে দিল ভুতুকে। নেটিজেনদের মধ্যে অনেকেই লিখলেন, কত বড় হয়ে গেল মেয়েটা। অনেকে আবার লিখলেন, দেখতে ছোট হলেও, তোমার প্রতিভা অনেক। আপাতত, অভিনয় থেকে একটু দূরেই রয়েছেন আরশিয়া। তবে মাঝে মধ্যেই নানা বিজ্ঞাপনে দেখা যায় আরশিয়া। তবে রাঁধুনে রূপে ছোট্ট ভুতুকে দেখে মুগ্ধ নেটিজেনরা।

 

[আরও পড়ুন: Shashi Tharoor-কে অভিনয়ের প্রস্তাব সলমনের! কংগ্রেস সাংসদের প্রতিক্রিয়া জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement