shono
Advertisement

জন্মদিনে লাস্যময়ী মনামী, কালো মনোকিনি পরে জলের মধ্যেই কাটলেন কেক!

বিন্দাস মেজাজে জীবনের নতুন বছর শুরু করলেন অভিনেত্রী।
Posted: 10:13 AM Feb 20, 2023Updated: 10:13 AM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হালকা ভেজা কেশরাশি যেন হাওয়ার সঙ্গে বন্ধুত্ব পাতিয়েছে। সুন্দর শরীর আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে কালো মনোকিনি। হাতে জন্মদিনের কেক। জীবনের নতুন বছরের শুরুটা এভাবেই করলেন মনামী ঘোষ (Monami Ghosh)। সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন ছবি।

Advertisement

বরাবরই বিন্দাস মনামী। কখনও ‘টাপা টিনি’র ছন্দে নেচে মন জয় করে নেন, কখনও আবার মৌ বউদি হয়ে মোহাচ্ছন্ন করে দেন। রবিবারই নিজের জন্মদিনের সেলিব্রেশনের ছবিগুলি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে নিজেকে জলের সঙ্গে তুলনা করেছেন। আর নিজের অনুরাগী ও ভালবাসার মানুষদের মীন রাশির মরশুমে স্বাগত জানিয়েছেন।

[আরও পড়ুন:  মেক্সিকোয় বেড়াতে গিয়ে অসুস্থ হলিউড তারকা রিচার্ড গেয়ার, ভরতি হাসপাতালে]

গতে বাঁধা জীবনের বাইরে গিয়ে এভাবেই নিজের জন্মদিন সেলিব্রেট করেন মনামী। কালো মনোকিনিতে অভিনেত্রীর রূপের ছটা দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই আগুনের ইমোজি ব্যবহার করে ভাললাগা ব্যক্ত করেছেন। এই তালিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রীমা ভট্টাচার্যর মতো অভিনেত্রীও রয়েছেন। অনেকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

গত বছর ‘বেলাশুরু’ সিনেমায় পিউ হয়ে নজর কেড়েছিলেন মনামী। এবার তাঁকে দেখা যাবে একেবারে ভিন্ন চরিত্রে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন করছেন তিনি। কিংবদন্তি পরিচালকের চরিত্রে রয়েছেন জনপ্রিয় বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরী। শোনা যায়, ঘরোয়া মানুষ ছিলেন গীতা সেন। তাঁর সম্পর্কে জানার জন্য মনামীকে একটি ভিডিও ক্লিপিং দেখিয়েছেন পরিচালক সৃজিত। মৃণাল সেনের জন্মদিনে তাঁর সাক্ষাৎকার নেওয়া হয়েছিল। সেখানে গীতা সেনের বক্তব্যও ছিল। এ ছাড়াও কিছু সাক্ষাৎকার রয়েছে। তা দেখেই প্রস্তুতি নিয়েছেন মনামী।

[আরও পড়ুন: নওয়াজউদ্দিনের জন্য দুবাইয়ে আটকে, জুটছে না খাবার! বিস্ফোরক অভিনেতার পরিচারিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement