shono
Advertisement

শিব সেনার সঙ্গে জোট ভাঙার সাহস নেই বিজেপির: কংগ্রেস

মুম্বইয়ের আগামী ভোটে একাই লড়তে চায় শিব সেনা। The post শিব সেনার সঙ্গে জোট ভাঙার সাহস নেই বিজেপির: কংগ্রেস appeared first on Sangbad Pratidin.
Posted: 01:01 PM Jan 28, 2017Updated: 07:31 AM Jan 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগেও একাধিকবার বিজেপিকে আক্রমণ করেছে শিব সেনা। বিজেপির সাহস থাকলে জোট তারাই ভাঙতে পারত। কিন্তু তা করেনি। কারণ, মহারাষ্ট্র হাতছাড়া হয়ে যাওয়ার ভয় আছে বিজেপির। শনিবার বিজেপিকে কটাক্ষ করে এমনটাই বললেন কংগ্রেস নেতা মিম আফজল।

Advertisement

বৃহস্পতিবারই বিজেপির সঙ্গে দু’দশকের সম্পর্ক ছিন্ন করে একলা চলার কথা ঘোষণা করেছেন শিব সেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে। মুম্বইয়ের আগামী ভোটে একাই লড়তে চায় শিব সেনা। উদ্ধবের এই ঘোষণার পর থেকেই জলঘোলা শুরু হয়েছে। চলছে রাজনৈতিক মহলে কানাঘুষোও।

এরইমধ্যে শনিবার সংবাদসংস্থা এএনআইকে কংগ্রেসের মিম আফজল বলেন, “উত্তরপ্রদেশে কংগ্রেসের সঙ্গে সমাজবাদী পার্টির জোট নিয়ে ভূয়ো খবরে যা খুশি বলে চলেছে বিজেপি। অথচ শিব সেনা গত দু’ আড়াই বছর ধরে বহুবার বিজেপির বিভিন্ন সিদ্ধান্তের সমালোচনা করেছে। যদি বিজেপির সেই সাহস থাকত তাহলে তারাই এই জোট থেকে বেরিয়ে আসত। কিন্তু তা কোনওদিনই করবে না। তা হলে মহারাষ্ট্র বিজেপির হাতছাড়া হয়ে যাবে।”

The post শিব সেনার সঙ্গে জোট ভাঙার সাহস নেই বিজেপির: কংগ্রেস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement