shono
Advertisement

‘বিদেশি মহিলার সন্তান দেশভক্ত হতে পারে না’, রাহুলকে কটাক্ষ কৈলাসের

মাথা খারাপ হয়ে গেছে বিজেপির, পালটা কংগ্রেসের। The post ‘বিদেশি মহিলার সন্তান দেশভক্ত হতে পারে না’, রাহুলকে কটাক্ষ কৈলাসের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:36 PM Dec 16, 2018Updated: 05:21 PM Dec 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোবলয়ে তিন রাজ্যে বিধানসভা নির্বাচনে হেরেছে বিজেপি। সঙ্গে রাফালে চুক্তি ও অন্য ইস্যুগুলো নিয়ে বিজেপিকে পরপর আক্রমণ করছে কংগ্রেস। এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে সরাসরি আক্রমণ করলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। জানালেন, বিদেশি মহিলার সন্তান কখনও দেশভক্ত হতে পারে না। দেশের মানুষের কথা ভাবতে পারে না।

Advertisement

[আয়াপ্পা দর্শনে বাধা রূপান্তরকামীদের, উত্তেজনা সবরীমালা মন্দিরে]

সোনিয়া গান্ধী ইতালির নাগরিক। রাহুল গান্ধীর বিরুদ্ধে বিজেপির দীর্ঘদিনের অভিযোগ, তিনি তো এদেশেরই লোক নন। তাঁর মা বিদেশি। আজ টুইট করে কৈলাস বিজয়বর্গীয় বলেন, “বিদেশি মহিলার সন্তান কখনও দেশভক্ত হতে পারে না। দেশের স্বার্থের কথা এদের মাথাতেও আসে না।” মধ্যপ্রদেশ নির্বাচনের দায়িত্বে ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়। কংগ্রেসের মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী কড়া ভাষায় বিজেপি নেতার বিতর্কিত টুইটের জবাব দিয়েছেন। তিনি বলেন, “মধ্যপ্রদেশে হেরে কতটা মানসিক আঘাত পেয়েছে, এটা তারই উদাহরণ। তাড়াতাড়ি ডাক্তারের কাছে যাওয়া প্রয়োজন।” এবার বিধানসভা নির্বাচনে কংগ্রেস ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই হয়। ১১৪ আসনে জেতে কংগ্রেস। আর বিজেপি জেতে ১০৯টি আসনে। কংগ্রেসের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় কমলনাথের নাম।

[মেলার মাঝেই চুম্বনে মত্ত একাধিক যুগল! প্রশাসনের নির্দেশে বাতিল প্রতিযোগিতা]

তবে এই ধরনের বিতর্কিত মন্তব্য আগেও করেছেন কৈলাস বিজয়বর্গীয়। ২০১৩ সালে তিনি বলেন, মহিলারা সীমা পেরোলেই খেসারত দিতে হয়। এই মন্তব্যে ঝড় ওঠে গোটা দেশ জুড়ে। তবে রাহুল গান্ধীকে বিদেশি বলে কটাক্ষ করতে ছাড়েননি মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। বিধানসভা নির্বাচনের প্রচারে বলিউডের গান ‘তুম তো ঠহের পরদেশি’ বলে রাহুল গান্ধী কটাক্ষ করেন তিনি।

The post ‘বিদেশি মহিলার সন্তান দেশভক্ত হতে পারে না’, রাহুলকে কটাক্ষ কৈলাসের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার