shono
Advertisement

দলীয় সিদ্ধান্তকে অবজ্ঞা! কুলদীপ সেনেগারকে ভাই বলে বিতর্কে বিজেপি বিধায়ক

শুঁড়ির সাক্ষী মাতাল, কটাক্ষ বিরোধীদের। The post দলীয় সিদ্ধান্তকে অবজ্ঞা! কুলদীপ সেনেগারকে ভাই বলে বিতর্কে বিজেপি বিধায়ক appeared first on Sangbad Pratidin.
Posted: 06:45 PM Aug 04, 2019Updated: 06:45 PM Aug 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণ, মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ও ধর্ষিতাকে প্রাণে মারার চক্রান্ত। মূলত এই অপরাধেই দল থেকে বহিষ্কৃত হয়েছে উন্নাও ধর্ষণ কাণ্ডের মূল অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেনেগার। উত্তরপ্রদেশের বিজেপি নেতৃত্বের পক্ষেও জানানো হয়েছে তারা ধর্ষিতার পরিবারের পাশে আছে। তারপরও দলের লাইনের বিরুদ্ধে গিয়ে ধর্ষণে অভিযুক্ত বিধায়কের পাশে দাঁড়ালেন তাঁরই এক সহকর্মী আশিস সিং আশু।

Advertisement

প্রকাশ্যে জনসভায় দাঁড়িয়ে বহিষ্কৃত বিধায়ককে ভাই বলে সম্বোধন করলেন উত্তরপ্রদেশের হরদৌইয়ের ওই বিজেপি বিধায়ক। কুলদীপ সেনেগারের জীবনে যাতে ভাল সময় ফিরে আসে তার জন্য শুভেচ্ছাও জানালেন। এর পরেই প্রশ্নই উঠছে, দল বড় না ব্যক্তি বড়! নিজেদের অন্যধারার দল বলে দাবি করা বিজেপির অন্দরে কি তাহলে একসুরে সবাই কথা বলছেন না। নাকি সবার চোখে ধুলো দিতে লোক দেখানো বহিষ্কার করা হয়েছে কুলদীপ সেনেগারকে। তাই প্রকাশ্যে তার প্রশংসা করেও বহাল তবিয়তে রয়েছেন আশিস সিং আশু।

[আরও পড়ুন: কাশ্মীর নিয়ে সরগরম দিল্লি, অজিত দোভাল ও ‘RAW’ প্রধানের সঙ্গে বৈঠকে অমিত শাহ]

ঘটনারটি সূত্রপাত গত শুক্রবার। ওইদিন কুলদীপ সেনেগারের বাড়ির কাছে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিল আশিস। সেখানে বক্তব্য রাখার সময় আচমকা দল থেকে বহিষ্কৃত বিধায়কের প্রশংসায় মেতে ওঠেন তিনি। বলেন, “আমাদের ভাই কুলদীপ আজ আমাদের সঙ্গে এখানে নেই। কারণ, তিনি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। তবে আমাদের শুভেচ্ছা তাঁর সঙ্গে আছে। আমরা আশা করি, লড়াই মাধ্যমে উনি এই খারাপ সময় কাটিয়ে উঠবেন। তাড়াতাড়ি এই পরিস্থিতি কাটিয়ে আবার আমাদের মধ্যে ফিরে আসবেন।”

ওই জনসভায় ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় সেটি। বিতর্কেরও সৃষ্টি হয় দেশজুড়ে। আক্ষেপ করে নির্যাতিতার দিদি বলেন, “আসলে কুলদীপ সেনেগার ও তার অনুগামীরা আমাদের সবাইকে মেরে ফেলতে চাইছে। তারা চাইছে আমাদের কাছে যেন কোন অর্থ বা খাবার না থাকে। ওদের ভয়ে এলাকার কেউ আমাদের সঙ্গে কথা পর্যন্ত বলে না। আমাদের কাছেও এই জায়গা ছেড়ে অন্য কোথাও যাওয়ার কোনও উপায় নেই। আমাদের সমস্ত অবলম্বন ধ্বংস করার চক্রান্ত করছে ওরা। তবে যাই হোক আমরা লড়াই করব।” আশিস সিং আশুর কুলদীপ সেনেগারকে সমর্থন করার বিষয়টি নিয়ে সরব হয়েছে বিরোধীরাও। কটাক্ষ করে হরদৌইয়ের বিধায়ককে শুঁড়ির সাক্ষী মাতাল বলেও উল্লেখ করছেন কেউ কেউ।

[আরও পড়ুন: ৪৬ দিনে তিরিশটি বিল পাশ, নয়া নজির গড়ল মোদি সরকার ২.০]

The post দলীয় সিদ্ধান্তকে অবজ্ঞা! কুলদীপ সেনেগারকে ভাই বলে বিতর্কে বিজেপি বিধায়ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement