shono
Advertisement

পুলিশকর্মীকে মারধরের পর মূত্রপান করানোর অভিযোগ, কাঠগড়ায় বিজেপি বিধায়ক

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারখেরা বিধানসভা এলাকায়। The post পুলিশকর্মীকে মারধরের পর মূত্রপান করানোর অভিযোগ, কাঠগড়ায় বিজেপি বিধায়ক appeared first on Sangbad Pratidin.
Posted: 04:54 PM Dec 31, 2019Updated: 04:54 PM Dec 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক পুলিশকর্মীকে বেধড়ক মারধরের পর জোর করে মূত্রপান করানোর অভিযোগ উঠল বিজেপি বিধায়কের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারখেরা (Barkhera) বিধানসভা এলাকায়। এই ঘটনার পরেই স্থানীয় বিধায়ক কিষেণলাল রাজপুত ও তাঁর একাধিক অনুগামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মোহিত গুর্জর। তদন্তও শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আসাম রোড থানায় কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন মোহিত। সম্প্রতি রাহুল নামে স্থানীয় এক যুবকের কাছ থেকে ৫০ হাজার টাকা দিয়ে একটি বাইক কিনেছিলেন। কিন্তু, রাহুলের কাছে আসল কাগজপত্র না থাকায় সে গাড়িটি মোহিতের নামে ট্রান্সফার করতে পারছিল না। বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে অনেক জলঘোলাও হয়। বাধ্য হয়ে মোহিত বাইকের বদলে নিজের টাকা ফেরত চান।

[আরও পড়ুন: নজির গড়ল কেরল, CAA বিরোধী প্রস্তাবে একযোগে সমর্থন শাসক ও বিরোধী শিবিরের]

 

গত ১২ ডিসেম্বর ফোন করে ফের টাকা ফেরত চাইলে তাঁকে পিলভিট মান্ডি সমিতির গেটে আসতে বলে রাহুল। কিন্তু, সেখানে যাওয়ার পরেই তাঁকে স্থানীয় বিধায়ক কিষেণলাল ভাইপো ঋষভের নেতৃত্বে একদল যুবক মারধর করে বলে অভিযোগ। তাঁকে লক্ষ্য করে গুলিও চালায়। তারপর মোহিতের গলার সোনার চেন ও ম্যানিব্যাগ নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘আপনার মুখে রাজনৈতিক জ্ঞান শুনে ভাল লাগছে’, বিজেপি নেতাকে তীব্র কটাক্ষ পিকের]

 

এই ঘটনার কিছুক্ষণ বাদেই আসাম রোড থানায় যান মোহিত। কিন্তু, কিছুক্ষণ বাদে সেখানে গিয়ে হাজির হন বিজেপি বিধায়ক কিষেণলাল রাজপুত ও তাঁর প্রায় ৫০ জন অনুগামী। মোহিতকে ফের মারধর করার পাশাপাশি গলায় জুতোর মালা ঝুলিয়ে দেয়। তারপর জোর করে তাঁকে মূত্রপান করায়। উচ্চপদস্থ পুলিশ আধিকারিকদের কাছে এই বিষয়ে অভিযোগ জানাতে গেলেও তা নেওয়া হয়নি। বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হন মোহিত। বর্তমানে আদালতের নির্দেশে বিজেপি বিধায়ক, তাঁর ভাইপো-সহ ৫০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।

The post পুলিশকর্মীকে মারধরের পর মূত্রপান করানোর অভিযোগ, কাঠগড়ায় বিজেপি বিধায়ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement