shono
Advertisement

বিধানসভায় ভাষণ চলাকালীন খৈনি খাওয়ার অভিযোগ! মিহির গোস্বামীকে সতর্ক করলেন স্পিকার

বিধানসভায় হাসির রোল।
Posted: 02:12 PM Feb 17, 2023Updated: 02:12 PM Feb 17, 2023

নব্যেন্দু হাজরা: বিধানসভায় ভাষণ চলাকালীন খৈনি খাওয়ার অভিযোগ! বিজেপি বিধায়ক মিহির গোস্বামীকে (Mihir Goswami) সতর্ক করলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। ঘটনাটিকে নিয়ে হাসির রোল বিধানসভার অন্দরে। যদিও বিধায়কের দাবি, খৈনি খাচ্ছিলেন না তিনি।

Advertisement

শুক্রবার দুপুরে বিধানসভায় বাজেট নিয়ে বক্তব্য রাখছিলেন এক বিধায়ক। সেই সময় বিজেপি বিধায়ক মিহির গোস্বামীকে দু’হাতে কিছু ডলতে দেখা যায়। বিষয়টা নজরে পড়ে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের (Biman Banerjee)। সঙ্গে সঙ্গে মিহিরবাবুকে সতর্ক করেন তিনি। বলেন, বিধানসভার অন্দরে খৈনি খাওয়া নিয়ম বিরুদ্ধে। যদিও সেই মন্তব্যকে বিশেষ গুরুত্ব দেননি তিনি। বরং হাতে থাকা সামগ্রী মুখে দিয়ে দেন। এই অদ্ভুত ঘটনায় হেসে ওঠেন বিধানসভায় থাকা দুই দলের বিধায়করা।

[আরও পড়ুন: জঙ্গলমহল থেকে উত্তরবঙ্গ পর্যন্ত রাস্তা, ৩,২০০ কোটি টাকা ব্যয়ে নয়া প্রকল্প ঘোষণা মুখ্যমন্ত্রীর]

কিন্তু সত্যিই কী খৈনি ছিল বিধায়ক মিহির গোস্বামীর হাতে? বিধায়কের দাবি, খৈনি না জোয়ান ছিল তাঁর হাতে। যা দেখতে ছিল খানিকটা খৈনির মতো। বুঝতে ভুল হওয়ায় এই ঘটনা। উলটে স্পিকারকেই আক্রমণ করেছেন তিনি। তাঁর কথায়, “সকলেই দেখেছেন স্পিকার কীভাবে প্রতি কথায় আমাকে আটকানোর চেষ্টা করেছেন। তবে উত্তরবঙ্গের উন্নয়নের জন্য যা বলা প্রয়োজন আমি তা বলবই।” পাশাপাশি ডিএ প্রসঙ্গেও এদিন মুখ খোলেন মিহির গোস্বামী!

[আরও পড়ুন: ‘২০ ও ২১ ফ্রেবুয়ারি না এলে ২২ তারিখও বাড়িতেই থাকুন’, এবার সরকারি কর্মীদের হঁশিয়ারি উদয়নের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement