shono
Advertisement

‘সঠিক সময়ে বদলা নেব’, আক্রমণ প্রসঙ্গে হুঁশিয়ারি দিলীপ ঘোষের

বিজেপি সাংসদের মন্তব্যে তুঙ্গে বিতর্ক। The post ‘সঠিক সময়ে বদলা নেব’, আক্রমণ প্রসঙ্গে হুঁশিয়ারি দিলীপ ঘোষের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:54 AM Jul 03, 2020Updated: 08:57 AM Jul 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেশন থেকে ত্রাণ দুর্নীতি, সমস্ত ইস্যুতেই ফের রাজ্যকে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। করোনা পরিস্থিতির জন্য ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকারকেই কাঠগড়ায় তুললেন তিনি। সেই সঙ্গে আক্রমণ প্রসঙ্গে হুঁশিয়ারি দিয়ে বললেন, “ঠিক সময়ে বদলা নেব।”

Advertisement

এদিন ত্রাণ নিয়ে বিজেপির (BJP) বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে বিজেপি সাংসদ বলেন, “বিজেপি কর্মীরা ত্রাণ নিয়ে দুর্নীতি করছে, এমন তথ্য আমার কাছে নেই। আমি চাই তদন্ত হোক। যদি অভিযোগের সত্যতা প্রমাণিত হয়, সেক্ষেত্রে অভিযুক্তরা নিশ্চয়ই শাস্তি পাবে।” অগ্নিমিত্রা পলের সুরেই এদিন সাংসদ বলেন যে, গোটা রাজ্যই বারুদের স্তূপ হয়ে গিয়েছে। মানুষ বারুদের মাঝে বসে আছে বলেও মন্তব্য করেন তিনি। করোনা পরিস্থিতি নিয়েও এদিন রাজ্যকে আক্রমণ করেন সাংসদ। ক্রমশ বাড়তে থাকা সংক্রমণের জন্য রাজ্যকেই দায়ী করেন তিনি। সঠিক সময়ে পরিস্থিতি শক্ত হাতে মোকাবিলা করলে অবস্থা এমন হত না বলেই দাবি তাঁর।

[আরও পড়ুন: শিক্ষামন্ত্রীর ডাকে সাড়া, গ্রামে গিয়ে গাছতলায় পড়াচ্ছেন বার্নপুর শান্তিনগর বিদ্যামন্দিরের শিক্ষকরা]

এরপর আক্রমণ প্রসঙ্গে তৃণমূলকে এক হাত নেন দিলীপ ঘোষ। বলেন, “রোজ আক্রমণ চলছে। প্রয়োজনে কেন্দ্রীয় এজেন্সি দিয়ে এই ঘটনার তদন্ত চাইব।” তৃণমূল নেতা আরাবুল প্রসঙ্গে বলেন, ওর ‘কুকীর্তি’ আর বলার কি আছে! এরপরই আক্রমণের পালটা দিতে যে তিনি প্রস্তুত, সাফ তা জানিয়ে দেন। বলেন, সঠিক সময়ে বদলা নেব। কাউকে জানিয়ে নেব না। সাংসদের এই হুমকিতেই ফের শুরুহয়েছে বিতর্ক। প্রসঙ্গত, বুধবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে আক্রান্ত্ত হয়েছিলেন বিজেপি সাংসদ। তাঁকে বাজারে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল লেদার কমপ্লেক্স থানা এলাকা। 

[আরও পড়ুন: বেসরকারি হাসপাতালে কোভিড চিকিৎসায় Prawn পদ্ধতি বাধ্যতামূলক করল রাজ্য]

The post ‘সঠিক সময়ে বদলা নেব’, আক্রমণ প্রসঙ্গে হুঁশিয়ারি দিলীপ ঘোষের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement