shono
Advertisement

সেতুভঙ্গের প্রতিবাদে মৌলালিতে মহিলা মোর্চার বিক্ষোভ, গ্রেপ্তার লকেট

ধরনায় বসেন বিজেপি সমর্থকরা। The post সেতুভঙ্গের প্রতিবাদে মৌলালিতে মহিলা মোর্চার বিক্ষোভ, গ্রেপ্তার লকেট appeared first on Sangbad Pratidin.
Posted: 05:30 PM Sep 11, 2018Updated: 05:30 PM Sep 11, 2018

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মাঝেরহাট ব্রিজ বিপর্যয়ে কলকাতায় প্রতিবাদ মিছিল বিজেপির মহিলা মোর্চার। সেতুভঙ্গে রাজ্য সরকারের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনে মৌলালিতে ধরনায় বসেন বিজেপি সমর্থকরা। পোড়ানো হয় মুখ্যমন্ত্রীর কুশপুতুল। মিছিলে বাধা দিলে পুলিশকর্মীদের সঙ্গে প্রথমে বচসা, পরে ধস্তাধস্তি শুরু হয় বিজেপি কর্মীদের। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়-সহ বেশ কয়েকজন বিজেপি কর্মীকে।

Advertisement

[নয়া রেকর্ড গড়ল যুদ্ধবিমান তেজস, ‘এলিট ক্লাবে’ প্রবেশ ভারতের]

কয়েকদিন আগেই হুড়মুড় করে ভেঙে পড়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ মাঝেরহাট ব্রিজের একটি অংশ। ঘটনায় মৃত্যু হয় তিনজনের। পোস্তা ব্রিজ বিপর্যয়ের রেশ না কাটতেই’ ফের এহেন ঘটনায় প্রশ্নের মুখে রাজ্যের সেতুগুলির স্বাস্থ্য। এই ঘটনায় স্বাভাবিকভাবেই মমতা সরকারের দিকে অভিযোগের তির বিজেপির। সেতুভঙ্গের দায় নিতে হবে রাজ্য সরকারকেই, আগেই এমনটা বলেছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই পথে হেঁটেই এবার ইস্যুটিকে নিয়ে আজ রাস্তায় নেমেছিল গেরুয়া শিবিরের শিবিরের মহিলা মোর্চা।

এদিকে মাঝেরহাট ব্রিজ ভাঙায় প্রবল সমস্যার মুখে পড়েছেন বেহালার বাসিন্দারা। ব্যাপক বেড়েছে যানজট। এরই মধ্যে শুরু হয়েছে পুজোর মরশুম। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঝেরহাটে দু’টি সমান্তরাল রাস্তা বানানোর পরিকল্পনা হাতে নিয়েছে রাজ্য সরকার। এই মর্মে রেল ও পোর্ট ট্রাস্টের সঙ্গে এক প্রস্থ আলোচনাও সেরে ফেলা হয়েছে। রাজনীতিবিদদের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যে শাসকদলকে চাপে ফেলতে ব্রিজ বিপর্যয়কেই হাতিয়ার করেছে বিজেপি।           

                         [অভিযোগ ভিত্তিহীন, অ্যান্টিগা থেকে সরাসরি ইডিকেই দুষলেন চোকসি]         

 

ছবি- পিন্টু প্রধান                                   

The post সেতুভঙ্গের প্রতিবাদে মৌলালিতে মহিলা মোর্চার বিক্ষোভ, গ্রেপ্তার লকেট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার