shono
Advertisement

‘আমি যাব আর FIR হবে না, এটা হয় নাকি!’কটাক্ষ দিলীপ ঘোষের

হেমতাবাদের বিধায়কের স্মরণসভায় যোগ দেওয়ায় তাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছে। The post ‘আমি যাব আর FIR হবে না, এটা হয় নাকি!’ কটাক্ষ দিলীপ ঘোষের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:11 PM Aug 12, 2020Updated: 12:14 PM Aug 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিস্ফোরক বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এবার তাঁর নিশানায় রাজ্য পুলিশ। হেমতাবাদের প্রয়াত বিধায়কের স্মরণসভায় যোগ দেওযায় তাঁর নামে এফআইআর (FIR) হয়েছে। যা নিয়ে তাঁর প্রতিক্রিয়া, “আমি যাব আর FIR হবে না এটা হয় নাকি!”

Advertisement

গত মাসে হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর পর সোমবার প্রথম সেখানে যান রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিধায়কের পরিবারের সঙ্গে দেখা করার পর কালীবাড়িতে স্মরণসভা যোগ দেন তিনি। অভিযোগ, জনপ্রিয় বিধায়কের স্মরণসভায় ভালই জনসমাগম হয়েছিল। মানা হয়নি ন্যূনতম স্বাস্থ্যবিধি, অনেকের মুখে মাস্ক ছিল না বলে অভিযোগ। সোমবার তা ঘিরে আরও বেশ কিছু বিশৃঙ্খলাই নজরে এসেছে জেলা পুলিশের।  এরপরই রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা জেলা পুলিশ দপ্তরে দিলীপ ঘোষ-সহ সভায় উপস্থিত অনেকের বিরুদ্ধে মহামারী আইনে অভিযোগ দায়ের করেন। তা খতিয়ে দেখে এবার মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার সুমিত কুমার। জানা গিয়েছে, প্রায় এক হাজার কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এরপরই এহেন প্রতিক্রিয়া দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

[আরও পড়ুন : নিয়ম ভেঙে জমায়েত, দিলীপ-সহ বিজেপি নেতাদের বিরুদ্ধে মহামারী আইনে দায়ের হচ্ছে মামলা]

সংবাদ মাধ্যমকে তিনি বলেন, “আমি যাব আর FIR হবে না এটা হয় নাকি! পুলিশকে কিছু কাজ দিতে হবে তো”। তিনি আরও বলেন,”একজন বিধায়ককে হত্যা করা হল তার তদন্ত হল না, তাঁকে শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়েছি আর আমার বিরুদ্ধে FIR করা হল। এটা নতুন কিছু নয়। বিজেপি যেখানেই যাচ্ছে লকডাউন লাগিয়ে দেওয়া হচ্ছে।” একইসঙ্গে তাঁর অভিযোগ, একসঙ্গে এক হাজার জনের বিরুদ্ধে এফআইআর হচ্ছে, গণতন্ত্রে এমনটা হয় না।”

[আরও পড়ুন : করোনা রোগীর দেহ সৎকার ঘিরে পুলিশ-জনতা তর্কাতর্কি, উত্তপ্ত চুঁচুড়া]]

The post ‘আমি যাব আর FIR হবে না, এটা হয় নাকি!’ কটাক্ষ দিলীপ ঘোষের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার