shono
Advertisement

ফের মারিশদায় দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়, দুমড়েমুচড়ে গেল একটি গাড়ি

কলকাতায় যাওয়ার পথে দুর্ঘটনা।
Posted: 06:05 PM Aug 22, 2022Updated: 06:53 PM Aug 22, 2022

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ফের দুর্ঘটনার কবলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কনভয়। সোমবার দুপুরে শান্তিকুঞ্জ থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হন শুভেন্দু। ১১৬ বি জাতীয় সড়কে মারিশদার কাছে কনভয়ের একটি গাড়িতে ধাক্কা দেয় লরি। 

Advertisement

জানা গিয়েছে, সোমবার দুপুরে কাঁথির শান্তিকুঞ্জ অর্থাৎ বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হন শুভেন্দু অধিকারী। ১১৬ (বি) নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল তাঁর কনভয়। মারিশদা থানা এলাকায় আচমকা দুর্ঘটনা। শুভেন্দুর কনভয়ে থাকা শেষ গাড়ি অর্থাৎ বুলেট প্রুফ গাড়িটিতে ধাক্কা দেয় উলটো দিক থেকে আসা একটি লরি। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। সামনের একাংশ কার্যত দুমড়ে মুুচড়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: ‘চোর বললে গায়ে লাগে, মনে হয় ঘুসি মারি’, সৌগত-মদনের পর এবার বিস্ফোরক শোভনদেব]

তবে এই ঘটনায় শুভেন্দু অধিকারী যে গাড়িতে ছিলেন, সেটির কোনও ক্ষতি হয়নি বলেই খবর। দুর্ঘটনার পর ফের কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। তবে বারবার বিজেপি নেতার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ায় এর পিছনে ষড়যন্ত্রের অভিযোগ উঠছে।  

প্রসঙ্গত, জুলাই মাসে দুর্ঘটনার কবলে পড়েছিল শুভেন্দু অধিকারীর কনভয়। কালিকাপুর থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিলেন বিরোধী দলনেতা তথা বিজেপি (BJP) বিধায়ক শুভেন্দু। অভিযোগ, তাঁর গাড়ির পিছন দিকে থাকা পুলিশের গাড়িতে পাশাপাশি ধাক্কা মারে একটি লরি। যার জেরে পুলিশের গাড়িটির লুকিং গ্লাস ভেঙে যায়। এরপরই বিরোধী দলনেতার কনভয়ে থাকা কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীরা নেমে গিয়ে লরিটিকে আটক করেছিল। ছুটে আসে স্থানীয় সার্ভে পার্ক থানার পুলিশও।

[আরও পড়ুন: অনুব্রতর জামাইবাবু-ভাগ্নে চালকলের মালিক! তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার