shono
Advertisement

বিবেকানন্দের জন্মদিনে ‘বিবেকের ডাক’কর্মসূচি বিজেপির, থাকবেন শুভেন্দু-কৈলাস-দিলীপরা

মিছিলে থাকবে না বিজেপির পতাকা।
Posted: 08:20 PM Jan 07, 2021Updated: 08:26 PM Jan 07, 2021

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: আগামী মঙ্গলবার, স্বামী বিবেকানন্দের জন্মদিনে পথে নামবে বিজেপি (BJP)। শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে শিমলা স্ট্রিটে বিবেকানন্দের বাড়ি পর্যন্ত অরাজনৈতিক মিছিল করবে গেরুয়া শিবির। থাকবেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষেরা।

Advertisement

বৃহস্পতিবার বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা জানান, দলের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ১২ জানুয়ারি শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত মিছিলে পা মেলাবেন বিজেপির নেতা-কর্মীরা। থাকবেন শুভেন্দু অধিকারী, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, দিলীপ ঘোষ-সহ বহু তাবড় তাবড় নেতা। কিন্তু সেখানে বিজেপির দলীয় কোনও পতাকা থাকবে না। জাতীয় পতাকা ও স্বামীজির ছবি হাতে ওইদিন মিছিলে হাঁটবেন নেতা-কর্মী-সমর্থকরা। এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে, ‘বিবেকের ডাক’। তৃণমূল (TMC) ত্যাগের আগে এবং বিজেপিতে যোগ দেওয়ার পরও জেলায় জেলায় একাধিক অরাজনৈতিক কর্মসূচিতে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে। এবার খাস কলকাতার (Kolkata) বুকে অরাজনৈতিক মিছিলে দেখা যাবে তাঁকে। 

[আরও পড়ুন: জিতেন্দ্র তিওয়ারিকে বিঁধে ফেসবুক পোস্ট ব্লক সভাপতির! ফের প্রকাশ্যে তৃণমূলের অন্তর্কলহ]

উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই তৃণমূলের তরফে ঘোষণা করা হয়েছিল স্বামীজির জন্মদিনে কলকাতার বুকে বিশেষ কর্মসূচি রাখা হবে। এছাড়া জেলায় জেলায় সমস্ত ব্লকে পালন করা হবে বিবেকানন্দের জন্মজয়ন্তী। পাশাপাশি নেতাজির জন্মজয়ন্তী, প্রজাতন্দ্র দিবসও ব্লকে ব্লকে পালনের কথা ঘোষণা করা হয়েছে। 

[আরও পড়ুন: মিলল না পুলিশের অনুমতি, বর্ধমানে নাড্ডার রোড শো’র রুট বদল করে তোপ বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement