shono
Advertisement
Brazilian Singer Death

লাইভ পারফরম্যান্সের মধ্যেই বিদ্যুৎস্পৃষ্ট! গাইতে গাইতে মঞ্চেই মৃত্যু রকস্টারের

ঘটনার পিছনে ষড়যন্ত্র আছে কি না খতিয়ে দেখছে পুলিশ।
Published By: Kishore GhoshPosted: 02:29 PM Jul 24, 2024Updated: 04:10 PM Jul 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক মৃত্যু হল ব্রাজিলের (Brazil) এক রকস্টার গায়কের। স্যালিনোপোলিসের একটি হোটেলে লাইভ পারফরম্যান্সের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই দুর্ঘচটনায় গাফিলতির অভিযোগ উঠছে আয়োজকদের বিরুদ্ধে। তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এর পিছনে ষড়যন্ত্র আছে কি না। ঠিক কি ঘটেছিল?

Advertisement

নেইমারের দেশের জনপ্রিয় গায়কের নাম আয়রেস সাসাকি (৩৫)। ১৩ জুলাই ব্রাজিলের স্যালিনোপোলিসের একটি হোটেলে অনুষ্ঠান করছিলেন তিনি। স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, গান গাইতে গাইতে একটি জলে ভেজা টেবিল ফ্যান স্পর্শ করেছিলেন আয়রেস। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। প্রশ্ন উঠছে, বৈদ্যুতিক ফ্যানটি কেন ভিজে ছিল? এর পিছন ষড়যন্ত্র নেই তো?

 

[আরও পড়ুন: বাজেটের পরই বিরাট ধাক্কা আম্বানির, লাভের গুড় খেলেন আদানি]

তদন্তে নেমে আয়োজক এবং দর্শকদের জিজ্ঞাসবাদ করছে পুলিশ। এদিকে ভেজা ফ্যানের বিষয়টি কোনও কোনও সংবাদমাধ্যম এড়িয়া যাচ্ছে। এদিকে ঘটনায় শোকগ্রস্ত গায়কের পরিবার। জানা গিয়েছে, ১১ মাস আগে বিয়ে করেছিলেন আয়রেস। স্বামীর মৃত্যুর পর স্ত্রী মারিয়ানা ইনস্টাগ্রামে একটি পোস্টে আয়রেসের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, "আমরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি।"

 

[আরও পড়ুন: বাণিজ্যে বৃদ্ধি, বাজেটের ‘নয়া দিশা’য় খুশি শিল্পমহল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেইমারের দেশের জনপ্রিয় গায়কের নাম আয়রেস সাসাকি।
  • তদন্তে নেমে আয়োজক এবং দর্শকদের জিজ্ঞাসবাদ করছে পুলিশ।
Advertisement