shono
Advertisement

‘কাস্টিং কাউচ নিয়ে কথা বললেই কেরিয়ার শেষ’

কেন এমন বিস্ফোরক মন্তব্য ইলিয়ানা ডি’ক্রুজের? The post ‘কাস্টিং কাউচ নিয়ে কথা বললেই কেরিয়ার শেষ’ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:04 PM Mar 15, 2018Updated: 04:19 PM Mar 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার দুনিয়ায় যৌন হেনস্তা নিয়ে চর্চা কম হয়নি। বিশেষ করে হার্ভে ওয়েনস্টাইন কাণ্ডের পর। হলিউডের #MeToo-র রেশ বলিউডেও এসে পৌঁছেছে। প্রায় দিনই কেউ না কেউ মুখ খুলছেন এ বিষয়ে রাধিকা আপ্টে, রিচা চাড্ডা থেকে প্রিয়াঙ্কা চোপড়া অনেকেই এ বিষয়ে নিজস্ব মতামত জানিয়েছেন। নিজেদের অভিজ্ঞতাও শেয়ার করেছেন। কিন্তু তেমনটা করতে নারাজ ইলিয়ানা ডি’ক্রুজ। কারণ নায়িকা মনে করেন কাস্টিং কাউচ নিয়ে কথা বলা মানেই গ্ল্যামার দুনিয়ায় নিজের কেরিয়ার শেষ করে ফেলা।

Advertisement

[বিগ বি ভেবে নেটদুনিয়ায় ভাইরাল এই ছবি, সত্যিটা জানেন?]

নিজের নতুন ছবি ‘রেইড’-এর প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ইলিয়ানা। সেখানে নায়িকা বলেন, হয়তো কথাটা ভীতুর মতো শোনাবে। কিন্তু এটাই সত্যি যে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেই কেরিয়ার শেষ। দক্ষিণী সিনেমায় অভিনয় করার সময় এক জুনিয়র আর্টিস্ট নাকি তাঁকে জানিয়েছিলেন ছবির প্রযোজক তাঁকে কুপ্রস্তাব দিয়েছেন। ইলিয়ানা তাঁকে বলেছিলেন, নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার দায় একদমই তাঁর। নিজের ভালমন্দ নিজেকেই বুঝে নিতে হয়।

[কী লুকিয়ে জঙ্গি মনে? সন্ত্রাসের চোখ রাঙানি নিয়ে হাজির ‘ওমের্তা’র ট্রেলার]

যৌন হয়রানির বিরুদ্ধে সরব হওয়ার কথা উঠলে তিনি তাতে শামিল হবেন না। কারণ কোনও বড় তারকার বিরুদ্ধে কথা বলতে গেলে একজোট হয়ে বলতে হয়। একার পক্ষে কোনও প্রতিবাদ করা সম্ভব নয়। বিশেষ করে ভারতবর্ষের মতো দেশের। এ দেশের বাসিন্দারা সিনেমার তারকাদের ঈশ্বরের মতো সম্মান দেন।  তাই এমন তারকার মুখোশ খোলার জন্য সকলের একসঙ্গে বলতে হবে। একার পক্ষে কিছুই করা সম্ভব নয়। মার্চ মাসের ১৬ তারিখই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ইলিয়ানা-অজয় দেবগণের ছবি ‘রেইড’। পরিচালক রাজ কুমার গুপ্তার এ ছবিতে অবশ্য অন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনিই তুলে ধরা হয়েছে।

[দেখছি ছুরিবিদ্ধ তরুণের লাশ ভেসে চলেছে, খেয়াল গাইব কী করে?]

The post ‘কাস্টিং কাউচ নিয়ে কথা বললেই কেরিয়ার শেষ’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement