shono
Advertisement

সব টেলিকম সংস্থাকে পিছনে ফেলে দেবে BSNL-এর এই ডেটা অফার

এপ্রিল ফুল নয়, সত্যি খবর।   The post সব টেলিকম সংস্থাকে পিছনে ফেলে দেবে BSNL-এর এই ডেটা অফার appeared first on Sangbad Pratidin.
Posted: 02:43 PM Apr 01, 2017Updated: 01:21 PM Apr 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাষ্ট্রীয় সংস্থা বিএসএনএল মাত্র ২৪৯ টাকার বিনিময়ে ৩০০ জিবি ডেটা প্ল্যান নিয়ে এল গ্রাহকদের জন্য। ‘আনলিমিটেড ব্রডব্যান্ড অ্যাট ২৪৯’ প্ল্যানে প্রতিদিন ১০ জিবি করে ডেটা অফার দিচ্ছে বিএসএনএল। প্ল্যানের মেয়াদ এক মাস। খবর একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

Advertisement

এই প্ল্যানে আরও একটি বড় সুবিধা দিচ্ছে বিএসএনএল। রাত ৯টা থেকে সকাল সাতটা পর্যন্ত মিলবে আনলিমিটেড ভয়েস কল অফার। তাও আবার যে কোনও নেটওয়ার্কে। এমনকী, রবিবারেও  মিলবে এই অফার। লাগবে না কোনও অতিরিক্ত চার্জ।

সূত্রের খবর, নতুন গ্রাহকদের সংস্থার ব্রডব্যান্ড পরিষেবার প্রতি আকৃষ্ট করতেই এই অফার দিচ্ছে বিএসএনএল। বিএসএনএল বোর্ড ডিরেক্টর এন কে গুপ্ত বলছেন, বিএসএনএলই একমাত্র অপারেটর যারা দেশজুড়ে সবচেয়ে সস্তায় ওয়্যারলাইন ব্রডব্যান্ড পরিষেবায় প্রতিদিন ১০ জিবি করে ডেটা দিচ্ছে।

সূত্রের খবর, ইতিমধ্যেই এই প্ল্যানের প্রতি আকৃষ্ট হয়ে নতুন গ্রাহকরা বিএসএনএল কানেকশন নিচ্ছেন। সংস্থার কাস্টমার কেয়ার নম্বরে ফোন করে এই অফার গ্রহণ করা যাবে। বিএসএনএল-এর টোল ফ্রি নম্বর ১৮০০-৩৪৫-১৫০০।

The post সব টেলিকম সংস্থাকে পিছনে ফেলে দেবে BSNL-এর এই ডেটা অফার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement