shono
Advertisement

কলকাতা হাই কোর্টে বিস্ফোরণের হুমকি, কেন্দ্রকে চিঠি উদ্বিগ্ন রেজিস্ট্রারের

৩০ সেপ্টেম্বর বিস্ফোরণ হবে বলে জানানো হয়েছে ওই চিঠিতে। The post কলকাতা হাই কোর্টে বিস্ফোরণের হুমকি, কেন্দ্রকে চিঠি উদ্বিগ্ন রেজিস্ট্রারের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:51 PM Sep 26, 2019Updated: 04:51 PM Sep 26, 2019

শুভময় মণ্ডল: পুজোর আগে হুমকি চিঠি ঘুম কাড়ল প্রশাসনের। চিঠিতে জানানো হয়েছে কয়েকদিনের মধ্যেই ধারাবাহিক বিস্ফোরণে কেঁপে উঠবে কলকাতা হাই কোর্ট চত্বর। সূত্রের খবর, ইতিমধ্যেই গোটা বিষয়টি জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি লিখেছেন হাই কোর্টের রেজিস্ট্রার জেনারেল রবীন্দ্রনাথ সামন্ত। তাঁর আবেদন, জরুরি ভিত্তিতে যথাযথ ব্যবস্থা নেওয়া হোক।

Advertisement

[আরও পড়ুন: নারদকাণ্ডে প্রথম গ্রেপ্তার, সিবিআইয়ের জালে প্রাক্তন পুলিশকর্তা এসএমএইচ মির্জা]

জানা গিয়েছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবকে লেখা চিঠিতে জানানো হয়েছে, ৯ সেপ্টেম্বর হাই কোর্টে একটি চিঠি পাঠান হরদর্শন সিং নেপাল নামে এক ব্যক্তি। সেখানে লেখা ছিল, চলতি মাসে ৩০ সেপ্টেম্বর হাই কোর্টের ভিতর ধারাবাহিক বিস্ফোরণ ঘটাবে ওই ব্যক্তি ও তার ছেলে। এই চিঠিটি হাই কোর্টে পৌঁছতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে হাই কোর্ট চত্বরে। আতঙ্কে স্বরাষ্ট্রমন্ত্রকের দ্বারস্থ হন হাই কোর্টের রেজিস্ট্রার জেনারেল রবীন্দ্রনাথ সামন্ত।

স্বরাষ্ট্রসচিবকে অবিলম্বে এই বিষয়ে পদক্ষেপ নেওয়ার আরজি জানিয়েছেন তিনি। চিঠির সঙ্গে হুমকি চিঠির একটি প্রতিলিপিও পাঠান রবীন্দ্রনাথ বাবু৷ এরপরই নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসন। চিঠির পরিপ্রেক্ষিতে শুরু হয়েছে তল্লাশি। কে এই হরদর্শন সিং নেপাল? কেন এই নাশকতার হুমকি? তার খোঁজ চালাচ্ছে তদন্তকারীরা।

[আরও পড়ুন:‘কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনা ষড়ষন্ত্র ছিল’, অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর]

The post কলকাতা হাই কোর্টে বিস্ফোরণের হুমকি, কেন্দ্রকে চিঠি উদ্বিগ্ন রেজিস্ট্রারের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement