shono
Advertisement

পুনর্বাসন কেন্দ্র থেকে পলাতক নাবালকরা, ভিডিও দেখে তাজ্জব পুলিশ

গ্রিল কেটে পালায় নাবালকরা। The post পুনর্বাসন কেন্দ্র থেকে পলাতক নাবালকরা, ভিডিও দেখে তাজ্জব পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:22 PM May 14, 2018Updated: 05:37 PM May 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুনর্বাসন কেন্দ্র থেকে পালিয়ে গেল ১৫ জন নাবালক। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল সেই ফুটেজ। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের সইদাবাদে। ঘটনায় কেন্দ্রের দুই সুপারভাইজারকে সাসপেন্ড করা হয়েছে। তাদের নিযুক্ত করেছিল তেলেঙ্গানা সরকার। ওই নাবালকদের খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

ঘটনার একটি সিসিটিভি ফুটেজ পেয়েছে পুলিশ। সেখানে দেখা গিয়েছে, শনিবার মাঝরাতে ওই নাবালকরা পুনর্বাসন কেন্দ্র থেকে পালিয়ে যায়। সূত্রের খবর, প্রথমে কেন্দ্রের গ্রিলগুলি কেটে ফেলে নাবালকরা। গ্রিল কাটার জন্য তারা পিলার ব্যবহার করে। দুই থেকে তিনটি দলে ভাগ হয়ে তারা পুনর্বাসন কেন্দ্র থেকে পালায়। কয়েকজন আবার মোটরসাইকেলে পালায়। পুনর্বাসন কেন্দ্রের বাইরে কয়েকজন ছেলে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়েছিল। তাতে চেপেই পালায় কয়েকজন।

[ ঝড়ে দেশজুড়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা, ৭২ ঘণ্টার জন্য সতর্কবার্তা জারি মৌসম ভবনের ]

পুলিশ প্রথমে একটি মোটরসাইকেল চুরির একটি অভিযোগ দায়ের করে। তারপর দেখা যায় সংশোধনাগার থেকে কয়েকজন নাবালক নিখোঁজ। তখন তাদের খোঁজে তল্লাশি শুরু হয়।

সইদাবাদের ম্যাজিস্ট্রের ই টি মঞ্জুষা জানিয়েছেন, তাঁর কাছে খবর রয়েছে পলাতকদের মধ্যে কয়েকজনকে ধরা হয়েছে। ১২ জন এখনও নিরুদ্দেশ।

[ বিজেপিকে রুখতে কর্ণাটকে বিরোধী জোট, ‘কিংমেকার’ জেডিএস ]

নাগোলের পুনর্বাসন কেন্দ্রটি বন্ধ হয়ে যাওয়ার পর সাইদাবাদের পুনর্বাসন কেন্দ্রে ভিড় বেড়ে যায়। কয়েকজন নাবালককে অন্য জায়গায় স্থানান্তর করা হয়েছে। কিন্তু তা সত্ত্বেও সইদাবাদ কেন্দ্রে ভিড় বেড়ে গিয়েছে। ছেলেদের ব্যারাকে রাখা হযেছিল। তাদের জেলখানার মতো বন্দি করে রাখা হয়েছিল। তাদের খোলা জায়গায় খেলতে দেওয়া হত না। কিছু ছেলে ড্রাগ ও অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েছিল। সেখানে মাদক ছাড়ানোর কোনও অনুষ্ঠান ছিল না।

পুলিশ জানিয়েছে, প্রতিটি নাবালকের বিরুদ্ধে পাঁচেরও বেশি মামলা রয়েছে। তাদের অপরাধগুলোর মধ্যে ডাকাতি ও খুনও রয়েছে।

#WATCH 15 prisoners escaped from Juvenile Home in Hyderabad’s Saidabad. Police teams deployed in their search #Telangana (13.05.18) pic.twitter.com/rVhYqzIMTj

— ANI (@ANI) May 13, 2018

The post পুনর্বাসন কেন্দ্র থেকে পলাতক নাবালকরা, ভিডিও দেখে তাজ্জব পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement