shono
Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল আরোহীকে ধাক্কা, গাড়ির ছাদে দেহ নিয়ে ১০ কিমি দূরে ফেলল চালক

ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের মোহালিতে।
Posted: 11:16 AM Feb 19, 2021Updated: 03:24 PM Feb 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সাইকেল আরোহীকে সাতসকালে গাড়ির ধাক্কা (Car Accident)। দেহ ছিটকে গিয়ে পড়ে গাড়িরই ছাদে। সেই অবস্থায় গাড়ির চালক দেহটিকে নিয়ে যায় ১০ কিলোমিটার। তারপর সেখানেই ফেলে পালিয়ে যায়। অমানবিক পুরো ঘটনাটি রেকর্ড হয়েছে সিসিটিভিতে (CCTV)। বুধবার  মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার পুলিশ গ্রেপ্তার করেছে গাড়ির চালককে। ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের মোহালিতে (Mohali)।

Advertisement

সিসিটিভি ফুটেজ দেখে জানা গিয়েছে, সকাল সাড়ে ছ’টা নাগাদ গাড়ির চালক নির্মল সিং পাঞ্জাবের জিরকপুর থেকে খামানোনের দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে ৩৫ বছরের যোগেন্দর মণ্ডল সাইকেল নিয়ে আসছিলেন। দ্রুতগতিতে গাড়িটি সাইকেল আরোহীকে ধাক্কা মারে। আরোহী ছিটকে গিয়ে পড়ে তাঁর গাড়িরই ছাদে। এরপরও তিনি গাড়ি থামাননি। আহত সাইকেল আরোহীর দেহ ওই অবস্থাতে নিয়েই ১০কিলোমিটার এগিয়ে যায় গাড়ি। এরপর সানি এলক্লেভের কাছে দেহটি ফেলে পালিয়ে যান গাড়ি চালক নির্মল সিং।

[আরও পড়ুন: বিতর্কিত রায় দেওয়ার ‘উপহার’, বম্বে হাই কোর্টের বিচারপতিকে ১৫০ কন্ডোম মহিলার]

জানা গিয়েছে, স্থানীয়রা অ্যারো সিটির বাসিন্দা যোগেন্দরকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলে যান ডিএসপি রুপিন্দরদীপ কৌর সিং।  এলাকার  সিসিটিভি  ফুটেজ খতিয়ে দেখেন পুলিশ আধিকারিকরা। সেখানেই উঠে আসে ঘটনার ছবি। ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে অভিযুক্ত চালক দুর্ঘটনা ঘটিয়ে দেহ ফেলে কীভাবে পালিয়ে গিয়েছেন।

এরপরেই ভারতীয় দণ্ডবিধির ২৭৯,৪২৭, ৩০৪ এবং ২০১ ধারায় মামলা রুজু করে পুলিশ। ফতেহগড় জেলার খামানোন শহরের বাসিন্দা নির্মলকে গ্রেপ্তার করে পুলিশ। আটক করা হয়েছে ঘাতক গাড়িটিও। পরিবারের তরফ থেকে অভিযুক্তের কড়া শাস্তির দাবি করা হয়েছে।

[আরও পড়ুন: কেরলে বিজেপির মুখ ‘মেট্রো ম্যান’, ভোটের মুখে যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement