shono
Advertisement

অমানবিক! উত্তরপ্রদেশে শিশুদের দিয়ে খাল থেকে পচা-গলা লাশ তোলাচ্ছে পুলিশ, ভাইরাল ছবি

বিষয়টির জেরে প্রবল অস্বস্তিতে পড়েছে যোগী আদিত্যনাথের সরকার। The post অমানবিক! উত্তরপ্রদেশে শিশুদের দিয়ে খাল থেকে পচা-গলা লাশ তোলাচ্ছে পুলিশ, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 07:37 PM Jul 02, 2020Updated: 07:41 PM Jul 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এক অমানবিক দৃশ্যের সাক্ষী হলেন উত্তরপ্রদেশের মানুষ। পুলিশকর্মীদের একটি খাল থেকে শিশুদের দিয়ে পচা-গলা মৃতদেহ তোলানোর দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে। চাপে পড়ে অভিযুক্ত দুই পুলিশকর্মীকে বদলি করে দেওয়া হলেও বিতর্ককে ধামাচাপা দেওয়া যায়নি।

Advertisement

ঘটনাটির সূত্রপাত হয় বুধবার সকালে। উত্তরপ্রদেশের বুলন্দশহর (Bulandshahr) -এর ভালিপুর গাং ক্যানেলে একটি পচা-গলা মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে হাজির হন স্থানীয় থানার এক সাব ইনস্পেক্টর ও কনস্টেবল। তারপর ওই এলাকার চার জন শিশুকে চাপ দিয়ে লাঠি ও দড়ির সাহায্যে মৃতদেহটি খালের ধারে টেনে আনতে বলেন। ওই শিশুগুলি যখন এই কাজ করছিল তখন পুরো বিষয়টির ভিডিও করেন স্থানীয় এক বাসিন্দা। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেন। আর সেটি ভাইরাল (Viral) হতেই শুরু হয় তুমুল বিতর্ক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অভিযুক্ত পুলিশকর্মীদের পুলিশ লাইনে বদলি করার হলেও কোনও লাভ হয়নি।

[আরও পড়ুন: করোনা যোদ্ধাদের সম্মান, বছরভর চিকিৎসক ও নার্সদের বিমান ভাড়ায় ২৫ শতাংশ ছাড় ইন্ডিগোর]

এপ্রসঙ্গে বুলন্দশহরের সিনিয়র পুলিশ সুপার সন্তোষ সিং বলেন, ‘ভিডিওটি দেখার পরেই অভিযুক্ত দুই পুলিশকর্মী সাব ইনস্পেক্টর রাম নরেশ ও কনস্টেবল মহাবীরকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে। পাশাপাশি স্থানীয় সার্কেল ইনস্পেক্টরকে এই ঘটনার তদন্তের কাজে লাগানো হয়েছে। ওই পুলিশকর্মীরা কেন এই ধরনের সিদ্ধান্ত নিলেন তা জানার চেষ্টা চলছে। তবে যাই হোক বিষয়টি খুব বিষয়টি অত্যন্ত দুর্ভাগ্যজনক। তদন্তে দোষ প্রমাণিত হলে তাঁদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে।’

[আরও পড়ুন: তামিলনাড়ুর থানায় বাবা ও ছেলেকে পিটিয়ে খুনের ঘটনায় গ্রেপ্তার ৪ পুলিশকর্মী]

The post অমানবিক! উত্তরপ্রদেশে শিশুদের দিয়ে খাল থেকে পচা-গলা লাশ তোলাচ্ছে পুলিশ, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement