shono
Advertisement

আই লিগে যুক্ত হল নতুন দুই ক্লাব

এই দু'টি ক্লাবের পাশাপাশি আই লিগে অন্তর্ভুক্তির জন্য আবেদন জানিয়েছিল মোট পাঁচটি ক্লাব। The post আই লিগে যুক্ত হল নতুন দুই ক্লাব appeared first on Sangbad Pratidin.
Posted: 03:15 AM Dec 12, 2016Updated: 09:45 PM Dec 11, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগের আগামী মরশুমে অভিষেক ঘটতে চলেছে দু’টি নতুন দলের। ২০১৬-‘১৭ মরশুমে চেন্নাই সিটি এফসি এবং মিনার্ভা পাঞ্জাব এফসি-কে আই লিগে খেলার সবুজ সঙ্কেত দিল এআইএফএফ।

Advertisement

গত মাসেই আই লিগ থেকে নাম তুলে নিয়েছিল গোয়ার দুই জনপ্রিয় ক্লাব স্পোর্টিং ক্লুব দ্য গোয়া এবং সালগাঁওকর। আই লিগের শর্তপূরণ না করতে পারায় ফেডারেশন ফিরিয়ে দিয়েছিল চার্চিল ব্রাদার্সকেও। ফলে আই লিগে মোট ক’টি দল খেলবে, এই নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। এদিন এআইএফএফ বিড ইভলিউশন কমিটির বৈঠকের পর জানিয়ে দেওয়া হল, আই লিগে এই দুই ক্লাবের খেলতে আর কোনও বাধা রইল না।

এই দু’টি ক্লাবের পাশাপাশি আই লিগে অন্তর্ভুক্তির জন্য আবেদন জানিয়েছিল মোট পাঁচটি ক্লাব। দৌড়ে ছিল নেরোকা এফসি, সুদেভা এফসি ও এফসি বার্দেজ গোয়াও। কিন্তু শেষমেশ বাজিমাত করে চেন্নাই ও মিনার্ভা। ফলে আসন্ন আই লিগে খেলবে দশটি দল। আগামী বছর ৭ জানুয়ারি থেকে আই লিগ শুরু হওয়ার কথা।

ফেডারেশন সচিব কুশল দাস জানান, “চেন্নাই এবং মিনার্ভাকে আই লিগের সংসারে স্বাগত জানাই। আশা করি, এবার আই লিগে হাড্ডাহাড্ডি লড়াই দেখা যাবে।” নতুন দলের আগমনে উচ্ছ্বসিত আই লিগ সিইও সুনন্দ ধরও। “দু’টি নতুন জায়গার নাম জুড়ছে আই লিগের সঙ্গে। দেশের সেরা ক্লাবগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামার সুযোগ পাবে এই দুই ক্লাব,” বলেন তিনি।

The post আই লিগে যুক্ত হল নতুন দুই ক্লাব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement