shono
Advertisement

ঘরের মাঠে চেন্নাইকে আটকে দিয়ে স্বস্তিতে মোহনবাগান

৬ ম্যাচে মোহনবাগানের পয়েন্ট ৯। The post ঘরের মাঠে চেন্নাইকে আটকে দিয়ে স্বস্তিতে মোহনবাগান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:23 PM Dec 01, 2018Updated: 07:23 PM Dec 01, 2018

মোহনবাগান: ১ (সোনি)

Advertisement

চেন্নাই সিটি এফসি: ১ (নেস্টর)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতই মোহনবাগানের ঘরের মাঠে খেলা হোক, শনি-সন্ধেয় ফেভরিট ছিল সফরকারী চেন্নাই সিটিই। সৌজন্য তাদের দুরন্ত ছন্দ। আর তাই যুবভারতীতেও এদিন সবুজ-মেরুন কোচ শংকরলাল চক্রবর্তীর লক্ষ্য ছিল একটি পয়েন্টই। গত ম্যাচে হারের হতাশা ভুলতে চেন্নাই ম্যাচে এক পয়েন্টই যথেষ্ট ছিল বাগান শিবিরের জন্য। আর হলও তেমনটাই। আই লিগ তালিকার শীর্ষে থাকা চেন্নাইকে আটকে দিয়েই লক্ষ্যপূরণ করল গঙ্গাপারের ক্লাব।

[প্রথম ভারতীয় শুটার হিসেবে বিরল সম্মানে ভূষিত অভিনব বিন্দ্রা]

চেন্নাই সিটি এই মুহূর্তে ছুটছে অশ্বমেধের গতিতে। তাদের বিরুদ্ধে দলকে এগিয়ে দিয়ে চমক দেন সোনি নর্ডি। হেনরির বাড়ানো বল থেকে গোল করেন হাইতিয়ান স্ট্রাইকার। কিন্তু পিছিয়ে পড়ে গোল শোধ করার পর কীভাবে একটা দল হিংস্র হয়ে উঠতে পারে, তা এদিন চেন্নাইয়ের ফুটবলারদের না দেখলে বিশ্বাস করা কঠিন। দলটার রংই যেন বদলে দিয়েছেন স্প্যানিশ ফুটবলাররা। এদিনও তার প্রমাণ মিলল। চেন্নাইয়ের হয়ে সমতা ফেরালেন নেস্টর। আর তারপরই আক্রমণের ধার দ্বিগুণ করে দেন আকবর নওয়াজের দলের স্ট্রাইকাররা। বাগানের বক্সে মুহুর্মুহু আক্রমণ করতে থাকেন তাঁরা। এমন পরিস্থিতিতে গোলকিপার শংকর রায় দুর্দান্ত কিছু সেভ না করলে ম্যাচের ফল অন্যরকম হতেই পারত। ৫০ মিনিটে যাবতীয় কাজ সোনি সেরে না রাখলে আরও একবার লজ্জায় নিমজ্জিত হতে হত বাগানকে।

[ভারতীয় মহিলা দলে শেষ পাওয়ার জমানা, নতুন কোচের খোঁজে বোর্ড]

পাহাড়ে গিয়ে কাশ্মীর জয় করে আসার পরই চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ছন্দপতন ঘটেছিল মোহনবাগানের। ঘরের মাঠে ০-৩ গোলে মুখ থুবড়ে পড়ে দল। আগের ম্যাচে খারাপ পারফরম্যান্সের পর আজ চেন্নাই সিটির বিরুদ্ধে নতুন স্ট্র্যাটেজি ছিল শংকরলালের। এদিন ডিকার অনুপস্থিতিতে স্ট্রাইকারের ভূমিকায় ছিলেন শুধু কিসেকা হেনরি। তবে শংকরলালকে স্বস্তি দিলেন সেই সবুজ-মেরুনের ভরসা সোনিই। যদিও এগিয়ে গিয়েও ড্র করার আফসোসটা থেকেই গেল শিবিরে। এই ম্যাচের পর ৭ ম্যাচ খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই চেন্নাই। সেখানে ৬ ম্যাচে মোহনবাগানের পয়েন্ট ৯।

The post ঘরের মাঠে চেন্নাইকে আটকে দিয়ে স্বস্তিতে মোহনবাগান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার