shono
Advertisement

ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বাঘেলের উপদেষ্টা পদে ‘সেক্স সিডি’ অভিযুক্ত

যৌন সিডি কেলেঙ্কারিতে গ্রেপ্তার হয়েছিলেন সাংবাদিক বিনোদ ভার্মা। The post ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বাঘেলের উপদেষ্টা পদে ‘সেক্স সিডি’ অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 10:03 AM Dec 22, 2018Updated: 10:03 AM Dec 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল: বছর খানেক আগেই, যৌন সিডি কেলেঙ্কারিতে জড়িয়ে গ্রেপ্তার হয়েছেন সাংবাদিক বিনোদ ভার্মা। বৃহস্পতিবার রাতে ছত্তিশগড়ের নতুন মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেলের রাজনৈতিক উপদেষ্টা হিসাবে দায়িত্ব নিলেন তিনি। দ্য জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট মোট চারজন উপদেষ্টা নিয়োগ করেছে বাঘেলের জন্য। ভার্মা ছাড়া রয়েছেন আরেক সাংবাদিক রুচির গর্গ। তিনি বিধানসভা ভোটের ঠিক আগেই কংগ্রেসে যোগ দেন। তার আগে একটি হিন্দি সংবাদপত্রের সাংবাদিক ছিলেন। বাঘেলের সংবাদমাধ্যম বিষয়ক উপদেষ্টা হিসাবে নিয়োগ করা হয়েছে গর্গকে। এছাড়া পরিকল্পনা, নীতি, কৃষি এবং গ্রামীণ উন্নয়ন সংক্রান্ত উপদেষ্টা পদে দায়িত্ব নিয়েছেন প্রদীপ শর্মা। এছাড়া পরিষদীয় উপদেষ্টা হিসাবে নিয়োগ করা হয়েছে, রাজেশ তিওয়ারিকে।

Advertisement

[বিরোধী জোটে মমতাই মুখ, দেশ বাঁচানোর আরজি ফারুকের]

এঁদের মধ্যে বিনোদ ভার্মার সঙ্গে বাঘেলের সম্পর্ক বহুদিনের। এমনকী যে ‘যৌন সিডি’ মামলায় গত ২০১৭ সালের অক্টোবরে পুলিশ ভার্মাকে গ্রেপ্তার করেছিল, সেই ঘটনায় নাম জড়িয়েছিল বাঘেলেরও। বেশ কিছুদিন পুলিশ হেফাজতে থাকতেও হয় বাঘেলকে। পরে অবশ্য আদালত থেকে জামিন নেন তিনি। ভার্মা জামিন পান এর মাস দু’য়েক পর। গত বছর ডিসেম্বরে। নিয়ম অনুযায়ী অভিযোগ দায়ের হওয়ার ৬০ দিনের মধ্যে চার্জশিট পেশ করতে হয় অভিযুক্তের বিরুদ্ধে। কিন্তু ভার্মার বিরুদ্ধে পুলিশ ওই সময়ের মধ্যে চার্জশিট পেশ না করায় জামিন পেয়ে যান ভার্মা।

পরে মামলাটির ভার নেওয়া সিবিআই এবছর সেপ্টেম্বরে মামলাটির চার্জশিট পেশ করে। তাতে নাম রয়েছে বাঘেল, ভার্মা ছাড়াও আরও তিনজনের। ছত্তিশগড়ের প্রাক্তন পূর্ত মন্ত্রী রাজেশ মুনাতের একটি যৌনাচারের সিডি থেকেই গণ্ডগোলের সূত্রপাত। ওই সিডির কথা বলেই ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ উঠেছিল ভার্মার বিরুদ্ধে। গ্রেফতারও করা হয় ভার্মাকে। তখন ভার্মাকে উদ্ধার করতে মাঠে নামেন এই বাঘেলই। তাই এই নিয়োগ অনুমেয় ছিল বলে জানিয়েছেন বিরোধীরা।

[বিশ্বের প্রভাবশালী তরুণের তালিকায় ভারতীয় বংশোদ্ভূত তিন প্রবাসী]

The post ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বাঘেলের উপদেষ্টা পদে ‘সেক্স সিডি’ অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার