shono
Advertisement
Aamir Khan

'ভালো স্বামী' হতে গিয়ে প্রথম স্ত্রী রিনার চড় খেয়েছিলেন আমির! কী এমন করেছিলেন?

কপিল শর্মার শোয়ে ফাঁস তথ্য।
Posted: 02:45 PM Apr 28, 2024Updated: 02:45 PM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই প্রাক্তন স্ত্রী রিনা এবং কিরণের প্রতি এখনও ভালোবাসা ও সম্মান আছে। করণ জোহরের চ্যাট শোয়ে গিয়ে এমনই দাবি করেছিলেন আমির খান (Aamir Khan)। তবে এই আমিরকেই প্রথম স্ত্রী রিনার হাতে মার খেতে হয়েছিল। বেশ কষিয়ে সুপারস্টারের গালে চড় মেরেছিলেন রিনা। কী এমন হয়েছিল? কপিল শর্মার নেটফ্লিক্সের শোয়ে এসে সেকথা ফাঁস করলেন বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট'।

Advertisement

আমির জানান, ঘটনাটি ঘটেছিল তাঁর বড় ছেলে জুনেইদের জন্মের সময়। হাসপাতালে প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন রিনা। ভালো স্বামী হতে গিয়ে তাঁকে ব্রিদিং এক্সারসাইজ করানোর চেষ্টা করছিলেন আমির। নিজেও তা করছিলেন। রিনাকে শান্ত করার আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। তার বদলে পান থাপ্পড়। আমিরের গালে কষিয়ে থাপ্পড় মেরে রিনা বলেন, "এই সব বন্ধ কর!"

[আরও পড়ুন: মহাদেব বেটিং কেলেঙ্কারিতে গ্রেপ্তার ‘স্টাইল’ খ্যাত অভিনেতা সাহিল খান ]

আমির জানান, বাস্তব জীবনের এই ঘটনা থেকে অভিনেতা হিসেবে তিনি একটি গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছিলেন। কী সেই শিক্ষা? প্রসবের যন্ত্রণা সাংঘাতিক হয়। আর যন্ত্রণার এই পর্যায়ে মানুষের মুখে কষ্টের অভিব্যক্তি থাকে না। তার বদলে থাকে বিস্ময়। শরীর প্রচণ্ড পরিমাণে শক পায়। তা থেকেই এই বিস্ময়ের অভিব্যক্তি বলে মনে করেন তারকা।

কেরিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তার পর ছেলে জুনেইদ ও মেয়ে ইরান জন্ম হয়। শোনা যায়, আমিরের সফল কেরিয়ারেও রিনার অবদান রয়েছে। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। আমিরের 'লগান' সিনেমার সহ-প্রযোজক ছিলেন কিরণ। প্রথমে শোনা গিয়েছিল, 'লগান'-এর সেটেই দুজনের প্রেম। কিন্তু পরে কিরণ জানান, ছবি মুক্তি পাওয়ার অনেক পরে তাঁদের মেলামেশা শুরু হয়। তার পর বিয়ে। বিয়ের পর সারোগেসির মাধ্যমে ছেলে আজাদকে পান আমির-কিরণ। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের তাঁরা ঘোষণা করেন। জানান, ছেলের দায়িত্ব যৌথভাবে পালন করবেন। কিছুদিন আগে আবার দুই প্রাক্তন স্ত্রীকে সঙ্গে নিয়েই মেয়ে ইরার বিয়ে দিয়েছেন আমির।

[আরও পড়ুন: নুসরতের কোলে ওরাংওটাং! ‘দুজনের ঠোঁট একই রকম’, নেটপাড়ায় তুমুল কটাক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement