shono
Advertisement
Aamir Khan

ছেলেদের সঙ্গে নিয়েই আমিরের খুশির ইদ, দেখা মিলল দুই প্রাক্তন স্ত্রীয়ের?

আমিরের সঙ্গে সম্পর্ক নিয়ে সম্প্রতি মুখ খুলেছিলেন কিরণ রাও।
Posted: 05:16 PM Apr 11, 2024Updated: 05:34 PM Apr 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুশির ইদ বলে কথা। যে উৎসবে থাকবে না কোনও অতীতের ক্ষত চিহ্ন বা ঝগড়া, বিবাদ। তার চেয়ে আজকের দিনটা শুধুই ভালোবাসার। বলিউডের মিস্টার পারফেকশনিস্টও ঠিক এমনটিই করলেন। ইদের দিন ভালোবাসার সুতোয় বেঁধে দিলেন দুই ছেলেকে। একই রঙের পোশাকে সেজে ইদ উৎসবে মেতে উঠলেন আমির। দুই ছেলে জুনেইদ ও আজাদকে সঙ্গে নিয়ে পোজ দিলেন পাপারাজ্জিদের ক্যামেরায়। তবে শুধু পোজই দিলেন না। ছবি শিকারিদের হাতে আমির তুলে দিলেন কাজু বরফি ভরা মিষ্টির বাক্স।

Advertisement

বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও আমিরের সঙ্গে দারুণ বন্ধুত্ব, একসঙ্গে ঘুরছেন, কাজ করছেন। এরকম কেমিস্ট্রি কীভাবে সামলান? কলকাতায় 'লাপাতা লেডিজ' ছবির প্রচারে এসে সংবাদ প্রতিদিন ডিজিটালকে কিরণ রাও জানিয়ে ছিলেন, সম্পর্ক ব্যাপারটা খুবই ব্যক্তিগত। একেকজন একেক রকম ভাবে দেখে। আমি আর আমির বরাবরই বন্ধুত্বকে সবার উপরে রেখেছি। বিয়েটা টিকল না, সেই খারাপ লাগাটা নিয়ে থেকে কোনও লাভ নেই। তার থেকে ভালো, সম্পর্কের ভালো দিকগুলোকে নিয়ে থাকা। যে ভালো সময়গুলো কাটিয়েছেন একসঙ্গে সেটা নিয়ে থাকুন। এতে নিজেও ভালো থাকতে পারবেন, অন্যজনও ভালো থাকবেন। সেই ভালো থাকাই যেন প্রকাশ পেল আমিরের ইদ যাপনে। তবে ক্যামেরার সামনে এলেন না আমিরের দুই প্রাক্তন স্ত্রী কিরণ রাও ও রীনা দত্ত।

[আরও পড়ুন: ইদের সাজে নুসরত, স্পেশ্যাল মেহেন্দিতে রাঙালেন হাত, ‘চাঁদ রাত’ কীভাবে উদযাপন করছেন?]


প্রসঙ্গত, বিচ্ছেদ ঘোষণা করে আমির ও কিরণ একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন। যেখানে তাঁরা লিখেছিলেন, ‘এই ১৫ বছরের দাম্পত্যে আমরা দু’জনে মধুর কিছু মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। যা হাসি, আনন্দে ভরা। আর এর মধ্যে দিয়েই দু’জনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস, সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। এখন আমরা দুজনেই জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয়। বরং অভিভাবক হিসেবে, একটা পরিবার হিসেবে। এই সিদ্ধান্ত হঠাৎ করে নয়। আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। আমরা দু’জনেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।’

[আরও পড়ুন: ‘সিগারেট-বিড়ির ধোঁয়া নয়’, ‘হুগলির উন্নয়ন’ দেখিয়ে রিলস রচনার, পালটা ‘খোঁচা’ লকেটের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিচ্ছেদ ঘোষণা করে আমির ও কিরণ একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন।
  • এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।’
Advertisement