shono
Advertisement

Breaking News

Abir in Bohurupi

পুজোর বক্স অফিস কাঁপাতে আসছে SI সুমন্ত, 'বহুরূপী'র মোশন পোস্টারে দুরন্ত আবির

মারকাটারি মেজাজে টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক।
Published By: Suparna MajumderPosted: 11:48 AM Jul 07, 2024Updated: 11:48 AM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর 'রক্তবীজ', এবার 'বহুরূপী'। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবিতে আবারও পুলিশ অফিসারের ভূমিকায় আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। রথযাত্রার দিনই প্রকাশ করা হল তারকার ফার্স্টলুক মোশন পোস্টার। আর তাতেই মারকাটারি মেজাজে রয়েছেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক।

Advertisement

টলিপাড়ার সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। গত বছরের পুজোয় বক্স অফিসের গেম চেঞ্জার ছিল তাঁদের 'রক্তবীজ'। সেই ছবিতে ভিক্টর বন্দ্যোপাধ্যায়, মিমি চক্রবর্তী, অনসূয়া মজুমদারদের সঙ্গে আইজি পঙ্কজ সিনহা হয়ে নজর কেড়েছিলেন আবির। এবার অভিনেতাকে দেখা যাচ্ছে এসআই সুমন্ত ঘোষাল হিসেবে। মোশন পোস্টারে রণদেহী মেজাজে রয়েছেন তারকা। কখনও তাঁকে বন্দুক হাতে তাক করতে দেখা যাচ্ছে, আবার কখনও দুষ্কৃতীর পিছনে ধাওয়া করতে।

[আরও পড়ুন: জন্মদিনে সলমনকে কেক খাওয়ালেন ধোনি, ভাইরাল ভিডিও]

সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘বহুরূপী’। ছবির প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৩-২০০৫ সালের সময় জুড়ে। পশ্চিমবঙ্গের বুকে ঘটে যাওয়া একটি তাৎপর্যপূর্ণ ঘটনার উপর নির্ভর করেই গল্প সাজানো হয়েছে। এই ঘটনার সঙ্গে যুক্ত চরিত্ররা এখনও বেঁচে রয়েছেন বলেই এর আগে জানিয়েছিলেন শিবপ্রসাদ। গত এপ্রিল মাসে ছবির শুটিং চলাকালীন গুরুতর আহত হন পরিচালক।

শোনা যায়, এক অ্যাকশন দৃশ্যে উঁচু থেকে লাফ দেওয়ার সময় হঠাৎ কোমরে গুরুতর চোট পান তিনি। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাড়ে চিড় ধরা পড়ে। ৮ এপ্রিল হাসপাতালে থেকে বাড়ি ফেরেন শিবপ্রসাদ। এই ধাক্কা সামলেই শুটিং ফ্লোরে ফেরে ‘বহুরূপী’ (Bohurupi) টিম। আবিরের পাশাপাশি নতুন এই ছবিতে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়।

এর আগে 'বহুরূপী' নিয়ে সোশাল মিডিয়ায় আবেগঘন বার্তা দিয়েছিলেন শিবপ্রসাদ। লিখেছিলেন, "বহুরূপী। ২০১২ সালের ভাবনা। ১২ বছরের অপেক্ষা। অবশেষে শুটিং শেষ হল। ৩২ দিনের শুটিং, ৭৮ টি লোকেশন, ইউনিট মেম্বারদের অক্লান্ত পরিশ্রম। কখনও ঝড়, কখনও বৃষ্টি, কখনও ৪৫ ডিগ্রি টেম্পারেচার, সব কিছু মাথায় নিয়ে তারা কাজ করেছে। ছিল অ্যাক্সিডেন্ট, তার পর অপেক্ষা, তার পর ফিরে আসা। সব কিছু সম্ভব হয়েছে আপনাদের ভালোবাসায় আর মা অন্নপূর্ণার আশীর্বাদে। দেখা হবে পুজোতে, বড়পর্দায়। চেষ্টা করব আপনাদের মন ভরাতে।"

 

[আরও পড়ুন: হার্দিক-নাতাশার বিচ্ছেদের জল্পনায় সিলমোহর! অভিনেত্রীর ভিডিও ঘিরে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'রক্তবীজ' ছবিতে আইজি পঙ্কজ সিনহা হয়ে নজর কেড়েছিলেন আবির।
  • 'বহুরূপী'র মোশন পোস্টারে অভিনেতাকে দেখা যাচ্ছে এসআই সুমন্ত ঘোষাল হিসেবে।
Advertisement