shono
Advertisement
Sahil Khan

মহাদেব বেটিং কেলেঙ্কারিতে গ্রেপ্তার ‘স্টাইল’ খ্যাত অভিনেতা সাহিল খান

কী অভিযোগ অভিনেতার বিরুদ্ধে?
Posted: 12:18 PM Apr 28, 2024Updated: 12:18 PM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে (Mahadev online betting app case) নয়া মোড়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হল বলিউড অভিনেতা তথা সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানকে। জানা গিয়েছে, ছত্তিসগড় থেকে অভিনেতাকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT)।

Advertisement

'স্টাইল', 'এক্সকিউজমি'র মতো সিনেমার মাধ্যমে দর্শকদের নজরে এসেছিলেন সাহিল। তবে বহুদিন ধরেই কোনও সিনেমায় দেখা যায়নি তাঁকে। কেবল সোশাল মিডিয়ায় সক্রিয় ছিলেন। শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই ‘স্টাইল’ ছবির রিমেকে দেখা যেতে পারে সাহিলকে। কিন্তু তার আগেই এই বিপত্তি। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মুম্বইয়ের মাতুঙ্গা থানায় অভিনেতা সাহিল খানের নামে এফআইআর দায়ের হয়। অভিযোগ, এই অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে বিপুল অঙ্কের টাকা লাভ করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: সলমনের আরও নিরাপত্তা চাই, কঙ্গনাকে বিঁধে মোদির কাছে বিশেষ আবদার রাখি সাওয়ান্তের ]

গ্রেপ্তারির আশঙ্কায় বম্বে হাই কোর্টে আবেদন জানিয়েছিলেন সাহিল। কিন্তু তা খারিজ হয়ে যায়। তার পর থেকেই নাকি পলাতক ছিলেন তারকা। সূত্রের খবর অনুযায়ী, ছত্তিসগড়ের জগদলপুর থেকে সাহিলকে গ্রেপ্তার করা হয়। তাঁকে মুম্বইয়ে এনে আদালতে পেশ করা হবে। চাওয়া হবে পুলিশি হেফাজত। প্রসঙ্গত, মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারি বেশ কয়েকদিন ধরেই তদন্ত চলছে। অ্যাপের দুই মাথা সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দুজনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা গিয়েছিল। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যাঁরা রেজিস্ট্রার করতেন, তাঁদের টাকা এক বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়ত। মূল কাজটা চলত সংযুক্ত আরব আমিরশাহী থেকে।

সব মিলিয়ে ৬ হাজার কোটি টাকার লেনদেনের কথা জানা গিয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় রণবীর কাপুর, সানি লিওনি, টাইগার শ্রফ, নেহা কক্কর-সহ একাধিক তারকার নাম জড়িয়েছে। বেটিং অ্যাপ কেলেঙ্কারির অন্যতম মূলচক্রী সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছিলেন। ২০০ কোটি টাকার সেই ‘গ্ল্যামারাস’ বিয়েতেই নাকি বলিউডের বহু তারকা অংশ নিয়েছিলেন। তবে সাহিলের বিরুদ্ধে সরাসরি বেটিং থেকে অর্থ কামানোর অভিযোগ রয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: ২৮ এপ্রিল থেকে ৪ মে পর্যন্ত Horoscope: ভাগ্য সহায় থাকবে নাকি চিন্তা বাড়বে? জেনে রাখুন সাপ্তাহিক রাশিফল ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে নয়া মোড়।
  • গ্রেপ্তার করা হল বলিউড অভিনেতা তথা সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানকে।
Advertisement