shono
Advertisement
Rupanjana mitra

১৯ এপ্রিল রাতুলের গলায় মালা দেবেন রূপাঞ্জনা মিত্র, কী কী হচ্ছে বিয়েতে?

দার্জিলিংয়ের এক চার্চে বাগদান সেরেছিলেন এই জুটি।
Posted: 10:45 PM Apr 08, 2024Updated: 10:51 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। প্রায় ৬ বছরের প্রেমের পর এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলিপাড়ার এই জুটি। গত বছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরে ১৯ এপ্রিল এবার কলকাতার এক হোটেলে বিয়ে সারবেন রূপাঞ্জনা।

Advertisement

কী কী হচ্ছে রূপাঞ্জনা ও রাতুলের বিয়েতে?

 রাজারহাট নিউটাউনের একটি হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রূপাঞ্জনা ও রাতুলের খুব ঘনিষ্ঠ মানুষজনেরা উপস্থিত থাকবেন এই বিয়েতে। জানা গিয়েছে, হিন্দু বিয়ের সমস্ত রীতি মেনেই বিয়ে হবে। তবে গোটাটাই একদিনেই করা হবে।

[আরও পড়ুন: ‘মির্জা’র রিলিজ পিছোলেন অঙ্কুশ, কেন এই সিদ্ধান্ত? জানালেন অভিনেতা-প্রযোজক ]

সিঙ্গল মাদার রূপাঞ্জনা। ২০১৭ সাল থেকে ছেলে রিয়ানকে একাই বড় করেছেন তিনি। সিরিয়াল, সিনেমার কাজের পাশাপাশি পরিবারের সমস্ত দায়িত্ব সামলান অভিনেত্রী। রাতুলও টলিপাড়ার চেনা মুখ। শুটিং ফ্লোরেই নাকি দুজনের আলাপ। তার পর বন্ধুত্ব ও প্রেম। নিজের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি রূপাঞ্জনা। বরং হামেশাই জানিয়েছেন, তাঁদের সম্পর্ক পরিণত। এতে রিয়ানেরও কোনও সমস্যা নেই। তাইতো দার্জিলিংয়ে রাতুল-রূপাঞ্জনার বাগদানের সাক্ষী ছিল রিয়ান।

সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়ে ছিলেন, ছেলে রিয়ানের কথা মাথায় রেখেই নতুন শুরুর চিন্তাভাবনা। রাতুলের সঙ্গে রিয়ানের বন্ধুর মতো সম্পর্ক। দুজন দুজনকে ‘চ্যাম্প’ বলে ডাকে। আবার রূপাঞ্জনাকে রাতুল-রিয়ান ডাকে ‘ভুটিয়া’ বলে। তিনজন একসঙ্গে থাকলে যেন আর কাউকে লাগে না। রিয়ানের সঙ্গে কথা বলেই রূপাঞ্জনা-রাতুলের বিয়ের সিদ্ধান্ত নেওয়া বলে খবর।

[আরও পড়ুন: সাইবার ক্রাইমের শিকার বিজয় দেবেরাকোন্ডা, কেন পুলিশের দ্বারস্থ হতে হল তারকার টিমকে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রিয়ানের সঙ্গে কথা বলেই রূপাঞ্জনা-রাতুলের বিয়ের সিদ্ধান্ত নেওয়া বলে খবর।
  • গত বছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরে ১৯ এপ্রিল এবার কলকাতার এক হোটেলে বিয়ে সারবেন রূপাঞ্জনা।
Advertisement