shono
Advertisement
Aditi Rao Hydari

৪০০ বছরের পারিবারিক মন্দিরে সিদ্ধার্থর সঙ্গে আংটিবদল অদিতির, মায়ের কথাতেই বাগদান

মায়ের জোরাজুরিতেই এত ঝটপট বাগদান অভিনেত্রীর।
Posted: 08:11 PM May 01, 2024Updated: 08:11 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্চ মাসের শেষের দিকেই বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ। প্রথম বিবাহ বিচ্ছেদের ১১ বছর বাদে দ্বিতীয় বাগদান সারলেন অভিনেত্রী (Aditi Rao Hydari)। প্রথমটায় শোনা গিয়েছিল, তাঁরা নাকি বিয়ে করেছেন। তবে পরে নিজেরাই হাটে হাঁড়ি ভেঙেছেন! বিয়ে নয়, আদতে বাগদান সেরেছেন সিদ্ধার্থ-অদিতি। কিন্তু কেন গোটা বিষয়টাকেই প্রথমে ধামা চাপা দিয়েছিলেন? অভিনেত্রী এবার বলছেন, এত তাড়াতাড়ি বাগদান সারা মায়ের জোরাজুরিতেই।

Advertisement

৪০০ বছরের পুরনো পারিবারিক মন্দিরে একেবারে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই সিদ্ধার্থর (Siddharth) সঙ্গে আংটিবদল করেছেন অদিতি। অদিতি জানালেন, "আসলে নতুন জীবনের শুরুটা আমি আমাদের পারিবারিক মন্দিরকে সাক্ষী রেখেই করতে চেয়েছিলাম। ওখানে গিয়ে একটা ছোট পুজো দিয়ে ঘরোয়াভাবেই বাগদান সেরেছি। চারদিকে এত ভুয়ো খবর রটেছিল যে, শেষমেশ মা আমাকে আমাদের বাগদানের খবরটা প্রকাশ্যে আনতে বাধ্য করেন। মা বলেছিলেন, এত ফোন আসছে, দয়া করে সকলকে জানিয়ে দাও। ব্যস তাই করলাম।"

‘হীরামণ্ডি’র প্রচারে অদিতি রাও হায়দরির (Aditi Rao Hydari) অনুপস্থিতি থেকেই তাঁদের বাগদানের জল্পনায় সিলমোহর পড়ে। বেশ কয়েক বছর ধরেই দক্ষিণী তারকা সিদ্ধার্থের (Siddharth) সঙ্গে প্রেম করছিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তবে এই প্রেমকে গোপনেই রেখেছিলেন। ২৮ মার্চ অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা গেল, অনামিকায় জ্বলজ্বল করছে হিরের আংটি। সঙ্গী সিদ্ধার্থের আংটিও দেখা গেল। বাগদানের মতো ক্যাপশনও ছিমছাম। লেখা- “ও হ্যাঁ বললো। ব্যস, বাগদান সারলাম।” সিদ্ধার্থ-অদিতির ছবিতে প্রেম উজার দিয়েছিলেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘বিদেশে খেলোয়াড়দের পাশে দাঁড়ায় রাষ্ট্র, আর এদেশে…’ প্রশ্ন তুলল ‘দাবাড়ু’র ট্রেলার]

অদিতি ও সিদ্ধার্থ দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে সত্যদীপ মিশ্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অদিতি। অন্যদিকে ২০০৩ সালে অভিনেত্রী মেঘনাকে বিয়ে করেন সিদ্ধার্থ। কিন্তু সে সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০৯ সালে ভেঙে যায় সেই বিয়ে। তার পর থেকেই অদিতি রাও হায়দারির সঙ্গে প্রেমের শুরু সিদ্ধার্থর। এমনকী, গুঞ্জনকে পাত্তা না দিয়ে একসঙ্গে সোশাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন সিদ্ধার্থ। তবে অদিতির সঙ্গে প্রেম নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। তামিল ছবি ‘মহা সমুদ্রম’-এ একসঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ ও অদিতি। একসঙ্গে শুধু ছবিতে অভিনয় নয়। বরং নানা ফিল্মি পার্টিতেও এই দুজনকে একসঙ্গে দেখা যায়। একসঙ্গে ট্যুরেও বেরিয়ে পড়েন সিদ্ধার্থ ও অদিতি। সেই প্রেমেরই শুভ পরিণয় ঘটেছে সম্প্রতি। বাগদান সেরে ফেলেছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘দুই স্তম্ভ…’, ‘মির্জা’ কোটির ক্লাবে ঢুকতেই দেব-জিতের সঙ্গে সিনেমা অঙ্কুশের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মার্চ মাসের শেষের দিকেই বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ।
  • ৪০০ বছরের পুরনো পারিবারিক মন্দিরে একেবারে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই সিদ্ধার্থর সঙ্গে আংটিবদল করেছেন অদিতি।
  • ওখানে গিয়ে একটা ছোট পুজো দিয়ে ঘরোয়াভাবেই বাগদান সেরেছি: অদিতি রাও হায়দরি।
Advertisement