shono
Advertisement
Aditya Roy Kapoor

রাতবিরেতে শ্রদ্ধার বাড়িতে হাজির আদিত্য! অনন্যাকে ছেড়ে পুরনো প্রেমিকার কাছে ফিরলেন?

অনন্যার সঙ্গে আদিত্যর ব্রেক আপ!
Posted: 12:21 PM May 04, 2024Updated: 12:21 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ানগরীতে রাত হয় না। বরং আরব সাগরের তীরে রাত যত গভীর হয়, ততই রহস্যের জন্ম হয়। আর এই গভীর রাতে ধরা পড়ে নানা গোপন তথ্য। এই যেমন শুক্রবার রাতে ফাঁস হল পুরনো এক কাব্য! নাহ, আর গৌরচন্দ্রিকা নয়। বরং মূল কথায় আসা যাক।

Advertisement

শনিবার সকাল থেকেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আদিত্য রায় কাপুরের একটি ছবি। যেখানে দেখা গিয়েছে, শ্রদ্ধা কাপুরের বাড়ি থেকে বের হচ্ছেন আদিত্য। তা রাতবিরেতে শ্রদ্ধার বাড়িতে কী করছিলেন তিনি? এ উত্তর অবশ্য পাওয়া যায়নি। তবে আদিত্যর এই ছবি দেখে নেটিজেনরা বলছেন, অনন্যার সঙ্গে কী সম্পর্কে ভাঙন! শ্রদ্ধাকেই ফের মন দিলেন আদিত্য?

[আরও পড়ুন: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন উৎপলেন্দু, কেমন আছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক?]

'আশিকি ২' ছবি থেকেই কাছাকাছি আসেন আদিত্য ও শ্রদ্ধা। এরপর একসঙ্গে জুটি বেঁধে 'ওকে জানু' ছবিও করেন। তবে তার পরেই সম্পর্কে ভাঙন দেখা দেয়।

বলিউডে বহুদিন ধরেই আদিত্য (Aditya Roy Kapur) ও অনন্যার প্রেম নিয়ে চর্চা। এ নিয়ে তারকা যুগল সরাসরি কোনও কথা না বললেও নানা সময়ে তাঁদের ঘনিষ্টভাবে দেখা গিয়েছে। এমনকী আম্বানিদের জামনগরের জলসায় অনন্যাকে বুকে জড়িয়ে দাঁড়িয়েছিলেন আদিত্য। পাশে রণবীর কাপুরও ছিলেন। আরকে আবার দুজনের সম্পর্ককে সিলমোহর দিয়ে ‘থাম্বস আপ’ও দিয়েছিলেন।

শোনা যায়, অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিবারের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ছাদনাতলায় ঘটে। সব ঠিকঠাক চললে, চলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা-আদিত্য, এমন খবরও শোনা যায়। নেহা ধুপিয়ার শোয়ে গিয়ে আবার অনন্যা বলেছিলেন, “আদিত্য আমার বন্ধুর চেয়ে অনেক বেশি। বলতে পারি, আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ মানুষ। যাকে ছাড়া আমি ভাবতে পারি না। আদিত্যর সঙ্গে সময় কাটাতেও ভালো লাগে আমার। সবচেয়ে বড় ব্যাপার আদিত্য আমাকে বোঝে। হয়তো ভবিষ্যতটাও এভাবেই সাজাব।”

কিন্তু নিজের সাম্প্রতিক পোস্টে অনন্যা যে বার্তা শেয়ার করেন তাতে লেখা, “যদি তোমার হয় তাহলে অবশ্যই তোমার কাছেই ফিরে আসবে। এই ছেড়ে যাওয়া শুধুমাত্র তোমার শিক্ষার খাতিরে যা তুমি নিজে থেকেই শিখতে পারবে। যদি সে সত্যিই তোমার হয় তাহলে দূরে সরিয়ে দিলেও, অস্বীকার করলেও আবার এত ভালো তোমার কপালে নেই ভাবলেও তোমার কাছেই ফিরবে। কারণ সে তো শুধু তোমার জন্য। সে তো তোমার অংশ নয়। আবার তোমার আত্মার সঙ্গে জটিলভাবে জড়িয়েও নেই।” অভিনেত্রীর এই পোস্টেই বিচ্ছেদের সুর পাচ্ছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: তৃণমূলের হয়ে ভোটের লড়াইয়ে শত্রুঘ্ন, বাবার পথে হেঁটে রাজনীতিতে আসবেন সোনাক্ষী? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আরকে আবার দুজনের সম্পর্ককে সিলমোহর দিয়ে ‘থাম্বস আপ’ও দিয়েছিলেন।
  • 'আশিকি ২' ছবি থেকেই কাছাকাছি আসেন আদিত্য ও শ্রদ্ধা।
Advertisement