shono
Advertisement
Aditya Roy Kapur

অনন্যাকে ছেড়ে এখন অন্য মেয়ের সঙ্গে প্রেম? মুখ খুললেন আদিত্য

অনন্য়াও খুঁজে পেয়েছেন তাঁর মনের মানুষকে।
Published By: Akash MisraPosted: 02:13 PM Oct 19, 2024Updated: 02:13 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালোই তো চলছিল অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কাপুরের প্রেমপর্ব। দুজনে হ্যাপি হ্যাপি ঘুরেও বেড়াতেন, এদিক-ওদিক। তবে হঠাৎই প্রেম গায়েব। টুক করে অনন্যার সঙ্গে ব্রেকআপ! কী এমন হল? অন্য কোনও মেয়ের সঙ্গে সম্পর্ক? নাকি এর নেপথ্যে রয়েছে অন্যকোনও কারণ?

Advertisement

ব্যক্তিগত বিষয় নিয়ে তেমন একটা মুখ খুলতে দেখা যায় না আদিত্য রায় কাপুরকে। তবে এবার মনের দরজা খুললেন করিনা কাপুর খানের কাছে। করিনার টক শোয়েই নিজের সম্পর্ক, প্রেম নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন আদিত্য।

আশিকি ২ ছবির সময় শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমে ছিলেন আদিত্য। এক বছর ঘুরতে না ঘুরতে, সেই প্রেমের সমাপ্তি। তার পরই আদিত্যর জীবনে আসে অনন্যা পাণ্ডে। বেশ কয়েকবছর সেই প্রেমে হাবুডুবু খেয়ে, আপাতত অনন্যার থেকে দূরে রয়েছেন তিনি। বরাবরই আশিকি মেজাজের আদিত্যর জীবনে এত প্রেমিকা থেকেও, প্রেম নেই কেন? করিনার এমন প্রশ্নেই আদিত্য জানালেন, ''কলেজে পড়ার সময় আমার এক সিরিয়াস প্রেম ছিল। সেই প্রেম বহুবছর ধরে চলেছিল। কিন্তু মেয়েটা হঠাৎই আমাকে ছেড়ে চলে যায়। তার পর থেকেই কমিটমেন্ট ফোবিয়াতে ভুগছি আমি। প্রেম এলেই ভয় হয়। আর সেই কারণেই বেশিদিন কিছু টেকে না। ''

তাহলে কী এখন একেবারে সিঙ্গল আদিত্য?

অভিনেতা জানালেন, ''এখন আমি মজাতে রয়েছি। এই মজায় আরেকজন রয়েছে। তবে আপাতত সেটা রহস্যই থাক!''

অন্যদিকে, কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডের ‘কন্ট্রোল’। সেখানে প্রাক্তনকে ভুলতে এআইয়ের সাহায্যে নিয়েছিলেন তিনি। আর এবার স্পষ্ট জানালেন, রিয়েল লাইফে ব্রেকআপের পর ঠিক কী করেছিলেন। অনন্যা জানান, ”ব্রেকআপের পর প্রথমেই যেটা করেছিলাম, সেটা হল প্রাক্তনের ছবি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিলাম। এটা করে সত্য়িই খুবই আরাম পেয়েছিলাম। মনটা সত্যিই হালকা হয়ে গিয়েছিল। ”

অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সূত্র বলছে, বিয়ের আনন্দের মাঝে অনন্যা ও তাঁর নতুন প্রেমিক নাকি অন্তরঙ্গ সময়ও কাটিয়েছে হোটেলের এদিক ওদিক। শুধু তাই নয়, নতুন বয়ফ্রেন্ডকে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তাঁর নামে লকেটও বানিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। তবে এতদিন এই ভালোবাসার আগুন শুধুই ছিল অনন্যার মনে। গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।
  • কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডের ‘কন্ট্রোল’।
Advertisement