shono
Advertisement
Aishwarya Rai Bachchan

শরীর নিয়ে কটাক্ষের জবাব! বাথরোবে ছবি পোস্ট করলেন ঐশ্বর্য

'এভাবেই তো রেড কার্পেটে যেতে পারতেন...', ছবি দেখে মন্তব্য নেটপাড়ায়।
Published By: Suparna MajumderPosted: 09:16 AM May 29, 2024Updated: 09:22 AM May 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন বিশ্বসুন্দরী, আবার বচ্চন পরিবারের বধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। তাঁর রূপ নিয়ে চর্চার অন্ত নেই। এমন সুন্দরীকেও শরীর নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে। রেড কার্পেটে অভিনেত্রীকে দেখে অনেকেই বডি শেমিং করেছিলেন। তারই জবাব যেন নিজের সাম্প্রতিক পোস্টে দিলেন বচ্চন পরিবারের বধূ।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

ভাঙা হাত নিয়েই ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন ঐশ্বর্য। ফাল্গুনি শেন পিককের ডিজাইন করা পোশাক পরে কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রথম ও দ্বিতীয় দিনে লাল গালিচায় হেঁটেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেই লুক প্রশংসিত হলেও দ্বিতীয় দিনের ঝলমলে গাউন নিয়ে নেটপাড়ার ফ্যাশন পুলিশদের চর্চার অন্ত ছিল না। তুমুল ট্রোলের সম্মুখীনও হতে হয় অভিনেত্রীকে। ব্যঙ্গ, ঠাট্টা, তামাশা, বিদ্রুপ, কিছুই বাদ ছিল না।

ছবি: সংগৃহীত

[আরও পড়ুন: ক্যামেরা দেখেই লাজুক ঈশান, কোয়েলের হাত ছাড়িয়ে জড়িয়ে ধরল নুসরতকে, দেখুন ভিডিও]

সুদীপা চট্টোপাধ্যায়ও ঐশ্বর্যর কান (Cannes 2024) লুকের প্রবল সমালোচনা করেছিলেন। “ওঁকে এখন দেখতে কী ভয়ানক লাগে। অতিরিক্ত আত্মবিশ্বাসী, চরম দৃষ্টি আকর্ষণকারী… ভক্ত হিসেবে ওঁকে দেখলে কষ্ট হয় এখন। কত ট্যালেন্টেড ছিলেন আগে। আর এখন অতিরিক্ত ওজন বাড়িয়ে সমস্ত আত্মবিশ্বাসী হারিয়ে ফেলেছেন! আন্তর্জাতিক ময়দানে ভারতের প্রতিনিধি হয়ে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট শাড়ি পরতে পারলে, উনি পারেন না কেন?” সোশাল মিডিয়ায় এমন প্রশ্ন তুলেছিলেন তিনি।

এদিকে মঙ্গলবারই কান চলচ্চিত্রের বিটিএস অর্থাৎ বিহাইন্ড দ্য সিনস ছবি পোস্ট করেছেন ঐশ্বর্য। সাদা-কালো সেই ছবি যখন তোলা হয়েছিল, তখন অভিনেত্রীর মেকআপ চলছিল। কিন্তু তাঁর মায়া জড়ানো চোখ ছিল ক্যামেরার দিকে। তা দেখেই মুগ্ধ নেটিজেনরা। কেউ দিয়েছেন ভালোবাসার ইমোজি, আবার কেউ আগুনের ইমোজি দিয়ে প্রশংসা করেছেন। একজন লেখেন, "উনি এভাবেই তো রেড কার্পেটে যেতে পারতেন আর মাত করে দিতেন।"

[আরও পড়ুন: বেশি বয়সে মা হওয়া কতটা ঝুঁকির? গুরুত্বপূর্ণ তথ্য জানালেন বিশেষজ্ঞ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রাক্তন বিশ্বসুন্দরী, আবার বচ্চন পরিবারের বধূ ঐশ্বর্য রাই বচ্চন।
  • এমন সুন্দরীকেও শরীর নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে।
Advertisement