shono
Advertisement
Akshay Kumar

কাকভোরে চুপিসারে পুষ্করের ব্রহ্মা মন্দিরে পুজো অক্ষয়ের, শুটিংয়ে কাউকে না জানিয়েই কেন ছুটলেন?

পুষ্করে নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। তার মাঝেই দিলেন পুজো।
Posted: 07:21 PM May 05, 2024Updated: 07:21 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিসে ব্যবসা করতে পারেনি বিগ বাজেট 'বড়ে মিঞা ছোটে মিঞা'! সিনেদর্শকদের তরফেও ভালো সাড়া নেই। লাগাতার লোকসানের মুখে পড়েও কিন্তু দমে যাননি অক্ষয় কুমার (Akshay Kumar)। ইতিমধ্যেই নতুন ছবি 'জলি এলএলবি ৩'-এর (Jolly LLB 3) শুটিং শুরু করেছেন। বর্তমানে পুষ্করে সেই ছবির শুটিং চলছে। ব্যস্ত শিডিউলের মাঝেই সেখানকার ঐতিহাসিক ব্রহ্মা মন্দিরে (Pushkar's Brahma Temple) পুজো দিলেন অক্ষয়।

Advertisement

রবিবার সাড়ে ৫টার সময়ে রাজস্থানের জাগ্রত বহ্মা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন খিলাড়ি কুমার। কাকভোরে আদ্যোপান্ত সাদা পোশাক পরেই মন্দিরে পুজো দিতে দেকা যায় অক্ষয়কে। মন্দিরের গর্ভগৃহে পুরোহিতের সঙ্গে ছবিও তুলেছেন বলিউড সুপারস্টার। ভারতে এই একটিমাত্র ব্রহ্মা মন্দিরই রয়েছে। যা কিনা আধ্যাত্মিক পরিবেশ এবং দেশের প্রাচীন ঐতিহ্যবাহী মন্দির হিসেবে বেশ জনপ্রিয়। এই তীর্থক্ষেত্রে প্রতিবছর অগণিত পুণ্যার্থীরা আসেন। মন্দির কর্তৃপক্ষের তরফে অক্ষয় কুমারকে একটি উপহারও দেওয়া হয়। আজমেঢ়ে 'জলি এলএলবি ৩'-এর শুটিংয়ে গিয়ে পুষ্করের বিলাসবহুল রিসর্টে থাকছেন অভিনেতা।

[আরও পড়ুন: UNICEF পরিবারে ‘রাষ্ট্রদূত’ করিনাকে স্বাগত ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ প্রিয়াঙ্কার, কী বললেন বেবো?]

বিগত দু-তিন দিন ধরেই পুষ্করের ব্রহ্মা মন্দিরে অক্ষয়ের পুজো দেওয়ার কথা শোনা যাচ্ছিল। তবে মারাত্মক ভীড়ের জন্য সেখানে যেতে পারেননি অভিনেতা। দিন দুয়েক আগেও তিনি নাকি মনোস্থির করেছিলেন যে রাতের বেলা পুজো দেবেন, কিন্তু সেটাও হয়ে ওঠেনি খবর জানাজানি হওয়ায়। তাই রবিবার একেবারে কাকভোরে কাউকে না জানিয়েই চুপিসারে পুজো দিয়ে আসেন ব্রহ্মা মন্দিরে।

[আরও পড়ুন: ‘স্টার’ রাহা এবার সিনেমায়? রণবীর-আলিয়াকে ছাড়াই পরিচালক অয়নের কোলে মুম্বই ট্যুর ‘লক্ষ্মীমেয়ে’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বক্সঅফিসে ব্যবসা করতে পারেনি বিগ বাজেট 'বড়ে মিঞা ছোটে মিঞা'!
  • বর্তমানে পুষ্করে 'জলি এলএলবি ৩' ছবির শুটিং চলছে।
  • রবিবার সাড়ে ৫টার সময়ে রাজস্থানের জাগ্রত বহ্মা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন খিলাড়ি কুমার।
Advertisement