shono
Advertisement
Amitabh Bachchan

ঐশ্বর্যকে নিয়ে বচ্চন পরিবারে অশান্তির শেষ নেই, এরই মাঝে হঠাৎ নতুন জমি কিনলেন অমিতাভ!

ঐশ্বর্যকে খুশি করতেই নতুন জমি কিনলেন অমিতাভ?
Posted: 10:07 PM Apr 22, 2024Updated: 12:01 AM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য গিয়েছে ছেলে অভিষেক ও বউমা ঐশ্বর্যর বিবাহবার্ষিকী। ছেলে ও বউমাকে শুভেচ্ছাও জানিয়েছেন অমিতাভ বচ্চন। তবুও বচ্চন পরিবারের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, ঐশ্বর্যকে নিয়ে এখনও অশান্তির শেষ নেই। এখনও নাকি খুটখাট লেগেই চলেছে ঐশ্বর্য, জয়া ও শ্বেতার মধ্যে। ঠিক এমন সময়ই চমক দিলেন বিগ বি। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অমিতাভ নাকি মহারাষ্ট্রের আলিবাগে ১০,০০০ স্কোয়ার ফুট মতো জায়গা কিনেছেন। যার দাম প্রায় ১০ কোটি টাকা।

Advertisement

এর আগে অযোধ্যায় সরযূ নদীর তীরেও একটি জমি কিনেছিলেন অমিতাভ। সেই সংস্থার সাহায্যেই এবার আলিবাগে জমি কিনলেন বিগ বি। সমুদ্রের ধারে সেখানে নিজের একটি জমি কিনলেন শাহেনশাহ। মুম্বইয়ের নির্মাণ সংস্থা দ্য হাউস অফ অভিনন্দন লোধার কাছ থেকে এই জমি কিনেছেন তিনি।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ১’-এর শুটিং স্টুডিওতে আগুন, মেকআপ ভ্যানের এসিতে বিপত্তি!]

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

সেই সময় একদিকে যখন বচ্চন পরিবারের পুজোর আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বই ছাড়তে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চনকে। এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। এতেই বচ্চন পরিবারে অশান্তির রটনা রটতে থাকে। বিয়ের আংটি খুলে ফেলেছেন ঐশ্বর্য, এমন কথাও শোনা যায়।

নিন্দুকরা বলেন, সম্পত্তির ভাগাভাগির জন্যই নাকি চটেছেন ঐশ্বর্য। তাহলে কী ঐশ্বর্যকে খুশি করতেই নতুন জমি কিনলেন অমিতাভ? এসব বিষয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন বচ্চন পরিবার।

[আরও পড়ুন: ‘নট হ্যাপিলি ম্যারেড’, তবু কেন ডিভোর্সের পথে যাননি তৃণমূলের তারকা প্রার্থী রচনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সম্পত্তির ভাগাভাগির জন্যই নাকি চটেছেন ঐশ্বর্য।
  • ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী।
Advertisement