shono
Advertisement

Breaking News

Justin Bieber

আম্বানিদের বিয়েতে পারফর্মের জন্য রিহানার থেকেও বেশি দর হাঁকালেন জাস্টিন বিবার! কত কোটি?

অনন্ত-রাধিকার সঙ্গীত মাতাতে রিহানার থেকেও বেশি পারিশ্রমিক নিচ্ছেন 'পপস্টার' জাস্টিন।
Published By: Sandipta BhanjaPosted: 12:04 PM Jul 05, 2024Updated: 12:04 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিহানার থেকেও দর বেশি জাস্টিন বিবারের (Justin Bieber)! ছেলের বিয়েতে পপতারকা জাস্টিনকে টাকায় মুড়বেন মুকেশ আম্বানি। রিহানাকে দেওয়া পারিশ্রমিকও যার কাছে 'নস্যি'! ঘণ্টা দুয়েকের পারফরম্যান্সের জন্য কত টাকা নিচ্ছেন 'নেভার সে নেভার' গায়ক? জানলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য!

Advertisement

অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এসেছিলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। বিশ্বের অন্যতম বিগ বাজেট বিয়ের অনুষ্ঠানে (Anant Ambani, Radhika Merchant’s wedding function) এবার রিহানার আকাশছোঁয়া পারিশ্রমিককেও টেক্কা দিলেন জাস্টিন বিবার। জামনগরে প্রাকবিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাতে রিহানা নিয়েছিলেন ৬৬ থেকে ৭৪ কোটি টাকা। এবার সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করার জন্য জাস্টিন বিবার পারিশ্রমিক হাঁকিয়েছেন ১০ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় ৮৩ কোটি টাকা! সাধারণত প্রাইভেট পার্টিতে গান গাওয়ার জন্য পপতারকা ২.৫ মিলিয়ন ডলার থেকে ৬ মিলিয়ন ডলার পারিশ্রমিক নেন। তবে আম্বানিদের জন্য সেই 'রেট' বাড়িয়ে দিয়েছেন বিবার।

২০১৭ সালে প্রথমবার ভারতে এসে বিতর্কে জড়িয়েছিলেন জাস্টিন বিবার। যদিও পরে মুম্বইয়ের পাটিল স্টেডিয়ামে 'ব্লকবাস্টার' পারফরম্যান্সে সেই বিতর্ক চাপা পড়ে গিয়েছিল। এরপর ২০২২ সালে 'জাস্টিন ওয়ার্ল্ড ট্যুরে' দিল্লিতে কনসার্ট করার কথা ছিল তাঁর। তবে ফেস প্যারালাইসিসে আক্রান্ত হওয়ার জন্য সেই সফর বাতিল করে দিতে হয় পপতারকাকে। বৃহস্পতিবারই মুম্বইতে পা রেখেছেন জাস্টিন বিবার। সেই ভিডিও ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল।

আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তার আগে বুধবার হয়ে গেল মামেরু অনুষ্ঠান। গুজরাটি বিয়ের অন্যতম অংশ এটি। এই অনুষ্ঠানে কনের মামা ভাগ্নিকে মিষ্টিমুখ করান। এই অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন বলিউড তারকারা। দেখা গেল জাহ্নবী কাপুর, শিখর পাহাড়িয়ার মতো বলিউডি তারকাদের। শুক্রবার, ৫ জুলাই অনন্ত ও রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। সেখানেই পারফর্ম করবেন জাস্টিন বিবার। যার জন্য গগনচুম্বী পারিশ্রমিক নিচ্ছেন পপতারকা।

[আরও পড়ুন: ‘আলি ফজল অসাধারণ’, ‘মির্জাপুর ৩’ রিভিউয়ে ‘গুডডু ভাইয়া’কে ফুলমার্কস স্ত্রী রিচার]

হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত (Anant Ambani)-রাধিকা (Radhika Merchant)। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাঁদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সস্ত্রীক মুকেশ আম্বানি।

[আরও পড়ুন: ‘টিম ইন্ডিয়ার জন্য গর্বে বুক ফুলে যাচ্ছে’, জয় শাহকে শুভেচ্ছা আবেগপ্রবণ শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রিহানার আকাশছোঁয়া পারিশ্রমিককেও টেক্কা দিলেন জাস্টিন বিবার।
  • জামনগরে প্রাকবিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাতে রিহানা নিয়েছিলেন ৬৬ থেকে ৭৪ কোটি টাকা।
  • এবার সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করার জন্য জাস্টিন বিবার পারিশ্রমিক হাঁকিয়েছেন ১০ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় ৮৩ কোটি টাকা!
Advertisement