shono
Advertisement
Arijit Singh

পাকিস্তানি নায়িকা মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ সিং! দুবাইয়ের কনসার্টে কী ঘটল?

দুবাইয়ের কনসার্ট থেকে দাবানল গতিতে ভাইরাল ভিডিও।
Posted: 03:45 PM Apr 28, 2024Updated: 03:48 PM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানি শিল্পীদের ভারতীয় বিনোদুনিয়ায় ফেরানোর জন্য আওয়াজ তুলেছিলেন অরিজিৎ সিং। বছর তিনেক আগে আবু ধাবির এক কনসার্টে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন, "পাকিস্তানে কি ভারতবর্ষের গান নিষিদ্ধ? নাকি এখানকার মানুষ ওঁদের গান শুনছেন না? আদৌ ভারত-পাকিস্তানের শিল্প সংস্কৃতির বিভেদ ঘুচেছে?" এবার পাক নায়িকা মাহিরা খানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ। দুবাইয়ের কনসার্ট থেকে দাবানল গতিতে ভাইরাল ভিডিও।

Advertisement

মাহিরা পাক নায়িকা হলেও গোটা বিশ্বে তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। শাহরুখ খানের সঙ্গে রাইস ছবিতে অভিনয় করে ভারতেও বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন। সম্প্রতি দুবাইতে কনসার্ট করতে গিয়েছিলেন অরিজিৎ। সেখানে উপস্থিত ছিলেন মাহিরাও। দর্শকাসনে বসেই অরিজিতের গান উপভোগ করছিলেন। তবে গায়ক প্রথমটায় তাঁকে দেখে চিনতে পারেননি। আর যখন দর্শকদের ভিড়ে মাহিরা খানের উপস্থিতি তাঁর নজরে আসে, তখন পরিচয়ও করালেন অভিনবভাবেই।

[আরও পড়ুন: মুম্বইয়ে ‘অতি উত্তম’ প্রিমিয়ারে পাশাপাশি সোহম-শোলাঙ্কি, সম্পর্কে সিলমোহর?]

গান থামিয়ে অরিজিৎ সিংকে বলতে শোনা যায়, "আপনারা হয়তো শুনে চমকে যাবেন। আমি কি বলব? আচ্ছা আমি একটু অন্যভাবেই বিষয়টি উপস্থাপন করছি। ওখানে কি কোনও ক্যামেরা আছে? অনেকক্ষণ ধরে ওঁকে চেনার চেষ্টা করছিলাম। তারপর মনে পড়ল, আরে ওঁর জন্য তো আমি 'জালিমা' গানটা গেয়েছিলাম। আমার সামনে বসে রয়েছেন মাহিরা খান। জালিমা গানটা গাওয়ার সময়ে মাহিরা নিজেও গাইছিলেন এবং ওখানে দাঁড়িয়েছিলেন। কিন্তু আমি চিনতে পারিনি। আমি অত্যন্ত দুঃখিত। ম্যাম অসংখ্য ধন্যবাদ।" কালো পোশাকে দর্শকাসনে বসেছিলেন গ্ল্যামারাস মাহিরা। অরিজিৎ সিংয়ের কথা শুনে খানিক লজ্জাই পেয়ে যান। পালটা উপস্থিত সকলের উদ্দেশে হাতও নাড়তে দেখা যায় তাঁকে। সেই ভিডিওই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল। অরিজিৎ সিংয়ের বিনম্র আচরণে মুগ্ধ পাকিস্তানের শ্রোতারাও।

[আরও পড়ুন: ভাঙা হাত নিয়েই মিমি-আবিরের ‘আলাপ’ প্রিমিয়ারে কোয়েল, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement